বৃহস্পতিবার, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

প্রাইম ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের শাহরাস্তি সাংগঠনিক অফিসের উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৫, ২০২১
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন:

সম্পূর্ণ ইসলামী শরীয়াহ মোতাবেক পরিচালিত ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর ব্যবসা বৃদ্ধি ও দ্রুত গ্রাহক সেবা নিশ্চিতকরণের স্বার্থে প্রাইম ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর শাহরাস্তি সাংগঠনিক অফিস (০০০৭৭)  উদ্বোধন করা হয়েছে শাহরাস্তি গেইট (দোয়াভাঙা) বিসমিল্লাহ মার্কেটের (৩য় তলায়)।

মঙ্গলবার বিকেলে অফিস উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা কর্পোরেট জোন এর এস ই ভি পি ও ইনচার্জ এম এ আহাদ।

শাহরাস্তি সাংগঠনিক অফিস এর ডি,সি ও ইনচার্জ গাজী গোলাম সারয়ার এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ জোন এর জে ই ভিপি ও ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান, মতলব উপজেলার এস ভি পি ও ইনচার্জ এম এ মালেক প্রধান, হাজীগঞ্জ জোন এর এস ভি পি মোহাম্মদ মোবারক হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রিমিয়ার প্রতিযোগীতার বাজারে ‘প্রাইম ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড অন্যতম প্রিমিয়াম প্রকল্প হাতে নিয়ে কাজ করবে। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ইন্স্যুরেন্সের সকল প্রকার সুযোগ-সুবিধা নিয়ে শাহরাস্তি উপজেলার গ্রাম বাংলার মানুষের সেবায় কাজ করবে।

প্রাইম ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী কর্তৃক গ্রাহক সেবার সকল বিষয় সম্পর্কে এবং বীমা প্রিমিয়ামের দিকগুলি তুলে ধরেন শাহরাস্তি সাংগঠনিক অফিস এর ডি,সি ও ইনচার্জ গাজী গোলাম সারয়ার।

অনুষ্ঠান শেষে উপস্থিত আগত অতিথিদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

আর পড়তে পারেন