বুধবার, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

প্রযুক্তির ব্যবহারে আমাদের শিক্ষার্থীদের সচেতন হতে হবে: সুবিদ আলী ভূঁইয়া

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৬, ২০১৯
news-image

 

দাউদকান্দি প্রতিনিধিঃ

কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া বলেন, প্রযুক্তির ব্যবহারে আমাদেরকে সচেতন হতে হবে। আমাদের শিক্ষার্থীরা যাতে এর অপব্যবহার না করে, সে দিকে অভিভাবকদের খেয়াল রাখতে হবে। শুধুমাত্র বিদ্যালয়ই আপনার সন্তানকে সু-শিক্ষিত হিসেবে গড়ে তুলতে সম্ভব নয়। অভিভাবকদেরকে সে বিষয়ে খেয়াল রাখতে হবে।

শনিবার (২৬ জানুয়ারি) বেলা ১১টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রজন্মকে ইয়াবা ধ্বংস করে দিচ্ছে। জীবন ধ্বংসকারী এ নেশা থেকে আমাদের শিক্ষার্থীদেরকে নিরাপদে রাখতে খেলাধুলার বিকল্প নেই । তাই সমাজের সকল স্তরের অভিভাবকেদর সচেতন হতে হবে এবং ক্রীড়া প্রতিযোগিতায় উৎসাহ সৃষ্টি করতে হবে।

গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গৌরীপুর ইউপি চেয়ারম্যান মো. আবুল হাসেম সরকার, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক বাসুদেব ঘোষ, দাউদকান্দি উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুস ছালাম, ম্যানেজিং কমিটির সদস্য জাকির হোসেন হাজারী, ওমর ফারুক মিয়াজী, আবুল কাসেম ও ওমর ফারুক প্রমূখ।

আর পড়তে পারেন