সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

প্রকাশ্যে অন্তঃসত্ত্বা নারীকে নগ্ন করে রাস্তায় হাঁটাল

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১০, ২০১৬

01450111অন্তঃসত্ত্বা নারীকে নগ্ন করে প্রকাশ্য রাস্তায় হাঁটাল নারীরই স্বামীর প্রাক্তন স্ত্রীর কয়েকজন আত্মীয়রা। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার ওয়ারাঙ্গলের ডিসি ঠান্ডা গ্রামে।
ওয়ারধানাপেট মণ্ডলে চাষবাসের কাজ করেন রবি। তিনি প্রথমে বিয়ে করেছিলেন স্বরূপাকে। কিন্তু গতবছর মার্চে লুকিয়ে বিয়ে করেন অন্য এক নারীকে। তারপর রবি ওই নারীর সঙ্গে থাকতে শুরু করে দেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে গ্রাম পঞ্চায়েতের কাছে তাঁর ওপর ঘটে যাওয়া অন্যায়ের প্রতিবাদে বিচারের দাবি করেন রবির প্রথম পক্ষের স্ত্রী স্বরূপা। গ্রাম পঞ্চায়েত রবিকে ক্ষতিপূরণ বাবদ সাড়ে সাত লাখ টাকা দিতে বলেন স্বরূপাকে।

এই সংক্রান্ত বিচার চলাকালীন হঠাৎই বাকবিতণ্ডা শুরু হয় রবির সঙ্গে তাঁর প্রথম পক্ষের স্ত্রীর।
এই অশান্তির সময়ই স্বামীর পক্ষে সওয়াল করেন তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রী। সেই মুহূর্তে স্বরূপার কয়েকজন আত্মীয় মিলে রবিকে আক্রমণ করে। তারপর দ্বিতীয় পক্ষের অন্তঃসত্ত্বা স্ত্রীকে তারা সবাই মিলে আক্রমণ করে। নারীকে নগ্ন করে প্রকাশ্য রাস্তায় হাঁটায়। এই ঘটনায় থানায় ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। স্বরূপা, রবিসহ আরও চারজনকে থানায় আটক করা হয়েছে। তিন অভিযুক্ত পলাতক। পুলিশ সূত্রে জানানো হয়েছে আক্রান্তকে হাসপাতালে চিকিত্সার জন্য পাঠানো হয়েছে, চলছে তদন্তও।

সূত্র: এবিপি আনন্দ

আর পড়তে পারেন