বৃহস্পতিবার, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে ধানক্ষেতে পুঁতে রাখা শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৬, ২০২১
news-image

ডেস্ক রিপোর্টঃ

নোয়াখালীর সেনবাগের নজরপুরে মিজানুর রহমান ওরফে আশরাফুল নামে সাড়ে ৫ বছরের এক শিশুকে হত্যার পর লাশ মাটিতে পুঁতে রেখেছে দুর্বৃত্তরা।

সোমবার (০৫ এপ্রিল) রাত পৌনে ৮টায় সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধার নেতৃত্বে পুলিশ তেলিপুকুরপাড় নামক স্থানের পার্শবর্তী ধানক্ষেত থেকে মাটিতে পুঁতে রাখা অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে।

নিহত শিশু ডমুরুয়া ইউপির বাবুপুর শ্রীপুর মীর বাড়ীর আবুল কাসেমের পুত্র। কয়েকদিন আগে শিশু আশরাফুল তার মা বিবি হাজরার সাথে কাদরা ইউপির নজুপুর গ্রামের জিতু সওদাগর নানার বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে ২রা এপ্রিল আশরাফুল হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে স্বজনরা তাকে না পেয়ে ওইদিন রাতে পিতা আবুল কাসেম সেনবাগ থানায় নিখোঁজ ডায়েরি করেন ।

সেনবাগ থানার এএসআই নাজমুল ও স্থানীয়রা জানান, সন্ধ্যার আগে স্থানীয় হানিফ নামে জৈনিক ব্যক্তি খালপাড়ে তার ধানক্ষেত দেখতে যান। এসময় মাটিতে পুঁতে রাখা অর্ধগলিত লাশের সন্ধান পান। পরে স্থানীয়রা শিশুটির লাশ শনাক্ত করেন।

এসময় স্থানীয়রা চৌকিদারের মাধ্যমে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

স্থানীয় লোকজন জানান, নিহত শিশুর মাতা হাজরাকে কয়েক বছর আগে একই বাড়ির চাচাতো ভাই আলাউদ্দিনের সাথে বিয়ে দিয়েছিলো পরিবার। ওই ঘরে একটি সন্তান রয়েছে। নানা কারণে তাদের ডিভোর্স হয়। পরে হাজরাকে বাবুপুর শ্রীপুরে বিয়ে দেয় পরিবার। এ সংসারে জন্ম হয় শিশু আশরাফুলের। নানার বাড়িতে বেড়াতে এসে নির্মম ভাবে শিশুটি হত্যার শিকার হয়। এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে অল্প সময়ের মধ্যে ঘাতকদের গ্রেপ্তার করা হবে।

আর পড়তে পারেন