সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

নুসরাত হত্যার ২ বছর: কবরে পিবিআইয়ের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১১, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

নুসরাত জাহান রাফির দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার (১০ এপ্রিল) বিকেলে পিবিআইয়ের পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ও মামলার তদন্ত কর্মকর্তা মো. শাহ আলমের নেতৃত্বে ১০ সদস্যের একটি দল তার কবর জিয়ারতে অংশ নেয়।

এসময় পিবিআইয়ের সদস্যরা নুসরাতের বাবা ও ভাইকে সান্ত্বনা দেন। সেখানে নুসরাতের মা শিরিন আক্তারের সঙ্গে কুশলবিনিময় করে তাকেও সান্ত্বনা দেয়া হয়।

এর আগে সকালে নুসরাতের বাড়িতে পরিবারের পক্ষ থেকে সীমিত পরিসরে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মোনাজাত পরিচালনা করেন নুসরাতের বাবা এ কে এম মুসা মানিক। মোনাজাতে স্থানীয় আলেম-ওলামা ও বাড়ির লোকজন উপস্থিত ছিলেন।

নুসরাতের বাবা এ কে এম মুসা মানিক বলেন, আমার মেয়ের জন্য সবার কাছে দোয়া চাই। আমাদের দৃষ্টি এখন উচ্চ আদালতের দিকে। আদালতের রায়ের প্রতি আমরা সবসময় শ্রদ্ধাশীল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতীতে যেমন আমাদের পাশে ছিলেন, ভবিষ্যতেও থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ এপ্রিল সকালে আলিম আরবি প্রথমপত্র পরীক্ষা দিতে গেলে তাকে মাদরাসার সাইক্লোন শেল্টারের ছাদে ডেকে নিয়ে গায়ে কেরোসিন ঢেলে হত্যার চেষ্টা করে তার সহপাঠীরা। এতে তার শরীরের ৮৫ শতাংশ পুড়ে যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ৯ এপ্রিল রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুসরাত।

আর পড়তে পারেন