মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নির্যাতনকারিদের পক্ষে স্বাস্থ্যমন্ত্রী সাফাই গাইলেন !

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৮, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্ট:

একনেকের মিটিং শেষে আজ মঙ্গলবার (১৮ মে) শেরে বাংলা নগরে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক গতকাল সোমবার (১৭ মে) স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে সাংবাদিক রোজিনা ইসলামের নির্যাতনের বিষয়ে নির্লজ্জ সাফাই গাইলেন।

তিনি বললেন, সাংবাদিক রোজিনা ইসলামকে কোনো নির্যাতন করা হয় নি। তিনি বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। টেলিফোনে যা শুনেছি তাতে জেনেছি যে, সাংবাদিক রোজিনা ইসলাম একটি একাকি কক্ষে ঢুকেছিলেন। সেখানে টিকা সংক্রান্ত কিছু গোপন নথিপত্র ছিল। সেই নথিপত্র কিছু তিনি নিয়েছিলেন এবং কিছু ছবি তুলেছিলেন। এরপর তাকে দেখে ফেলেন এবং কর্মকর্তারা এসে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশের হাতে সোপর্দ করেন। এইটুকুই আমি জানি।

অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসা তার গলা টিপে ধরেছে যে ভিডিওটি, সেটি স্বাস্থ্যমন্ত্রী অস্বীকার করে বলেন, বরং অতিরিক্ত সচিব তাকে বলেছেন, ওই সাংবাদিকই তাকে গায়ে কামড় দিয়েছে এবং নির্যাতন করেছেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক সাংবাদিকদের কাছে ওই ঘটনায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের জড়িত থাকার কথা অস্বীকৃতি জানিয়ে বরং ঘটনার পক্ষে সাফাই গেয়েছেন। তিনি দাবি করেছেন, ঘটনার আধা ঘণ্টা পরে পুলিশে সেখানে এসেছে এবং তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

সাংবাদিকরা যখন স্বাস্থ্যমন্ত্রীকে বলেন যে, ৫ ঘণ্টা তাকে ঘরে আটকে রাখা হয়েছিল তখন জাহিদ মালেক বলেন যে, তিনি অসুস্থ থাকার জন্য ওখানে পড়ে ছিলেন। তাকে হেনস্থা করা হয় নি।

সূত্র: বাংলা ইনসাইডার।

আর পড়তে পারেন