শুক্রবার, ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

নিখোঁজের ৩ দিন পর হাসপাতালের সেপটিক ট্যাংক থেকে তিন বছরের শিশুর মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের সেপটিক ট্যাংক থেকে রোহান নামে ৩ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় নিখোঁজের ৩ দিন পর সেপটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রোহান চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদ পাড়ার ভেলুর মোড় মহল্লার সুজন আলীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, গত ৩১ ডিসেম্বর বিকেল থেকে শিশুটি নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুজির পর না পেয়ে রোহানের পরিবার থানায় নিখোঁজ ডায়েরি করেন। এরপরই রোহানকে উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সংস্থা মাঠে নামে।

তিনি আরও বলেন, শনিবার পৌর এলাকার বিভিন্ন মোড়ের সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, অজ্ঞাত একজন ব্যক্তি শিশুটিকে কোলে নিয়ে হাসপাতাল এলাকায় ঘোরাঘুরি করছে। এতে পুলিশ ধারণা করে যে হয়তোবা শিশুটিকে হত্যা করে হাসপাতালের আশেপাশেই কোথাও রাখা হয়েছে। পরে খোঁজাখুজির একপর্যায়ে সদর হাসপাতালের সেপটিক ট্যাংক থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। তবে কী কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি।

সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে শিশুটিকে নিয়ে আসা ওই ব্যক্তির পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ। তাকে গ্রেপ্তার করা গেলেই এ হত্যাকাণ্ডের মোটিভ সম্পর্কে বিস্তারিত জানা যাবে এবং এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন