শনিবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নারীর গোসল করার ভিডিও দৃশ্য ধারণ: ছাত্রলীগ নেতা গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২১, ২০২১
news-image

ডেস্ক রিপোর্ট:
টাঙ্গাইলের মির্জাপুরে পর্ণোগ্রাফি মামলায় হিমেল সিকদার (২৩) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত হিমেল উপজেলার ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগ শাখার সাধারণ সম্পাদক ।

বুধবার সন্ধ্যায় মির্জাপুর পৌরসভার ইউনিয়নপাড়াস্থ ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার এসআই খায়রুল লস্কর।

তিনি জানান, মঙ্গলবার রাতে গোপন ক্যামেরায় এক দম্পতির অন্তরঙ্গ মুহূর্ত ধারণ করার সময় ওই দম্পতি বিষয়টি টের পেয়ে যায়। পরে হিমেলের ফোন জব্দ করে তার প্রমাণ মিলে। এছাড়াও হিমেলের মোবাইল ফোনে অপর এক নারীর গোসল করার কয়েকটি ভিডিও দৃশ্য পাওয়া যায়। এরপর ভুক্তভোগী থানায় অভিযোগ করলে বুধবার সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জানা গেছে, উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে হিমেল সিকদার প্রায় বছর খানেক আগে বিয়ে করে বাইমহাটিস্থ ইউনিয়ন পাড়া এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, কারও ব্যক্তিগত অপকর্মের দায় ছাত্রলীগ নিবে না। আমরা ইতোমধ্যে হিমেলকে তার দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছি। এছাড়া তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগে সুপারিশ পাঠিয়েছি।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ( পিপিএম) বলেন, আমরা উক্ত ঘটনায় থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা রুজু করেছি। বুধবার গ্রেপ্তারকৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আর পড়তে পারেন