শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০ টি দোকান পুড়ে ছাই

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩১, ২০২১
news-image

 

মোঃ কামাল হোসেন জনি:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০ টি ছোট বড় দোকানসহ কিছু অস্থায়ী দোকান পুড়ে ছাই। এতে ব্যবসায়ীদের প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রবিবার (৩০ মে) গভীর রাতে উপজেলার ঢালুয়া বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এই সময় বাজারের ২০ টি ছোট বড় দোকানসহ কিছু অস্থায়ী দোকান পুড়ে যায়। তার মধ্যে হাফেজ আহাম্মদের রাইস মিল, মামুনের ফার্মেসী, ফারুকের সারের গোডাউন, শহিদের কনফেকশনারি, ছায়েদ মিয়ার হোটেল, আঃ জলিলের কাপড়ের দোকান, আবু রুপের লাইব্রেরী, মুজিবের স্টেশনারি, নুর আমিনের বীজ ও সারের দোকানসহ অন্যান্য আরো দোকান আগুনে পুড়ে প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এই সময় স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে লাকসাম থেকে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এই খবর পেয়ে উপজেলার ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভুঁইয়া, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ সম আবদুন নুর, ঢালুয়া ইউপির চেয়ারম্যান নাজমুল হাছান ভুইঁয়া বাছির, উপজেলা ছাত্র লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, আওয়ামীলীগ নেতা প্রমুখ গিয়ে ব্যবসায়ীদের সান্ত্বনা দিয়ে বলেন আপনাদের ক্ষতি পুরণের ব্যাপারে মাননীয় অর্থমন্ত্রীর সাথে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

 

আর পড়তে পারেন