শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে পুত্রকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে পিতা-পুত্রের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১১, ২০২১
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লার নাঙ্গলকোটের মক্রবপুর ইউনিয়নের বান্নাঘর এলাকায় পুত্রকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে পিতা ও পুত্রের মৃত্যু হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) বিকাল সৌয়া ৫ টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী ৭০৩ নং মহানগর গোধুলি ট্রেনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন বান্নাঘর গ্রামের মাহবুবুল হক (৫০) ও তার শিশু পুত্র জিসান (৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে উপজেলার বান্নাঘর গ্রামের মৃত দলিলুর রহমানের পুত্র মাহবুবুল হক তার শিশু পুত্রকে নিয়ে রেললাইনের পাশে একটি দোকানে যান। মাহবুবুল হক তার ছেলের জন্য চিপস ক্রয় করার সময় তার শিশু পুত্র জিসান রেললাইনে উঠে যায়। এসময় ঢাকাগামী গোধুলি ট্রেন আসতে দেখে ছেলেকে বাঁচাতে পিতা এগিয়ে গেলে ট্রেনে কাটা পড়ে পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়।

নাঙ্গলকোট রেল স্টেশান মাস্টার রফিকুল হায়দার চৌধুরী বলেন, ঢাকাগামী ৭০৩ নং মহানগর গোধুলি ট্রেনে লাকসাম উপজেলার নাওটি স্টেশান এলাকার বান্নাঘর গ্রামে দু’জনের মৃত্যুর ঘটনা ঘটে।

বিষয়টি লাকসাম জিআরপি থানাকে অবহিত করা হয়েছে। লাকসাম জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন