শনিবার, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নগরীর ১৫ নং ওয়ার্ডে অস্ত্রের মহড়া-সংঘর্ষ , আতংকে এলাকাবাসি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

চকবাজার বাসস্ট্যান্ডের তিশা ক্লোজ ডোর সার্ভিসের পুনরায় উদ্বোধন করে কাউন্সিলর সাইফুল বিন জলিলকে ওই সার্ভিসের কমিটি থেকে বাদ দেয়ার পরেই  লাঠিসোঠা-অস্ত্র নিয়ে মহড়া, সংঘর্ষে উত্তেজনা বিরাজ করছে নগরীর ১৫ নং ওয়ার্ডজুড়ে।

সোমবার বিকেল থেকে শুরু হওয়া উত্তেজনা মঙ্গলবার সারাদিন ব্যাপি চলছে। দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া চলছে চকবাজার বাসস্ট্যান্ড, কাশারীপট্টি ও বজ্রপুর এলাকায় । মঙ্গলবার বিকেলে কমপক্ষে ৫০/৬০ জন যুবককে দেশিয় ছেনি, রাম দা, লাঠিসোঠা নিয়ে কাশারীপট্টি এলাকা ও বাসস্ট্যান্ডে ধাওয়া করতে দেখা যায়। এ সময় চকবাজার ফাঁড়ির পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন । তবে কাউকে গ্রেফতার করেন নি।

এ বিষয়ে কুসিক কাউন্সিলর সাইফুল বিন জলিল মঙ্গলবার দুপুরে জানান, সদর এমপির গ্রুপের লোকজন দুপুরে  কাশারীপট্টির বাসস্টান্ডের আমার নিজ প্রতিষ্ঠান শরীফ এন্টারপ্রাইজের উপর হামলা চালায় ও পেট্রোল পাম্প ভাংচুর করতে আসলে আমার লোকজন সদর এমপির গ্রুপের লোকজনকে ধাওয়া করে। সোমবার সন্ধ্যায় তারা আমার গাড়ি ভাংচুর করেছে।

তবে এমপি বাহার গ্রুপের লোকজন জানান, কাউন্সিলর সাইফুল নিজের গাড়ি নিজে  ভাংচুর করছে। নিজেই লোকজন নিয়ে মহড়া দিচ্ছে।

উল্লেখ্য যে, কাউন্সিলর সাইফুল বাসস্ট্যান্ডের কমিটি থেকে বাদ পড়ার পর সোমবার সংরক্ষিত আসনের এমপি আনজুম সুলতানা সীমার সাথে দেখা করে বিএনপি থেকে  আ’লীগে যোগদান করেছেন।

 

আর পড়তে পারেন