সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নগরীর বাগিচাগাঁওতে করোনা সন্দেহে রোগীর বাড়ির ১৫টি পরিবার লক ডাউনে

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৬, ২০২০
news-image

 

স্টাফরিপোর্টারঃ

কুমিল্লা নগরীর পশ্চিম বাগিচাগাঁও এলাকায় করোনা সংক্রমন সন্দেহে এক ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়াও বাড়িটি লকডাউন করা হয়েছে। বাড়িটিতে ১৫টি পরিবার রয়েছে।

কুমিল্লা সিটি কর্পোরেশনের  মেডিকেল টেকনোলজিস্ট জহিরুল ইসলাম বলেন, আমরা গতকাল নগরীর পশ্চিম বাগিচাগাঁও এলাকার ফাতেমা ম্যানশনের তৃতীয় তলার একজন থেকে নমুনা সংগ্রহ করেছি। তার বয়স ২১। নমুনা ঢাকায় প্রেরণ করা হয়েছে। এখন রিপোর্টের অপেক্ষায় আছি।

অসুস্থ ব্যক্তির বড় ভাই রবিন বলেন, আমার ছোট ভাইয়ের গত তিন সপ্তাহ ধরে কাশি ও জ্বর । কাশির কারনে তার শ্বাসকষ্ট হতো। কিছুটা গলা ব্যাথা ছিলো। আমি তাকে নেবুলাইজড করতাম। মোবাইলে চিকিৎসা নিয়েছি। সে এখন আগের তুলনায় কিছুটা সুস্থ আছে উল্লেখ করে তিনি জানান, গতকাল তার ছোট ভাইয়ের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করার বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

কুমিল্লা সিভিল সার্জন নিয়াতুজ্জামান জানান,গতকাল রবিবার বাগিচাগাঁও এলাকা থেকে এক ব্যক্তির করোনা সন্দেহে নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্ট আসলে বলা যাবে তিনি করোনায় আক্রান্ত কি না।

কুমিল্লা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন জানান, যার নমুনা সংগ্রহ করা হয়েছে তার অবস্থান সিটি কর্পোরেশন এলাকায়। উপজেলা প্রশাসন বিষয়টির সাথে সংশ্লিষ্ট না। তবুও আমরা খোঁজ খবর নিচ্ছি।

 

আর পড়তে পারেন