সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নগরীর দিগাম্বরীতলাতে জিলা স্কুলের শিক্ষার্থীকে ছুরিকাঘাত, আটক ১

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৪, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

মারধরের ঘটনায় সাক্ষ্য দেওয়ায় কুমিল্লা নগরীর দিগাম্বরীতলাতে কুমিল্লা জিলা স্কুলের প্রভাতি শাখার নবম শ্রেণির শিক্ষার্থী আশিন ফায়েজ হক জিয়াসকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে মর্ডাণ স্কুলের শিক্ষার্থী প্রান্ত। কোতয়ালী থানা পুলিশ প্রান্তকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে।

সোমবার (২৩ অক্টোবর) রাত সোয়া ৯ টায় নগরীর দিগাম্বরীতলা এলাকার জিনিয়াস এডুকেয়ার কোচিং সেন্টারে পড়ে বাসায় ফেরার পথে ওই এলাকায় একই কোচিং সেন্টারের শিক্ষার্থী প্রান্ত ও তার সহযোগি সিয়াম ।

আহত আশিন ফায়েজ হক জিয়াস নগরীর গাংচর এলাকার মাসুম মিয়ার ছেলে। আহত জিয়াস কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাদীন রয়েছেন। তার শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাত করা হয়। শরীরে ১১টি সেলাই করা হয়।

গ্রেফতার হওয়া প্রান্ত বজ্রপুর এলাকার বাসিন্দা।

আহত জিয়াসের পিতা মাসুম মিয়া জানান, বৃহস্পতিবার কোচিং সেন্টারের শিক্ষকের কাছে একটি মারধরের ঘটনার সাক্ষী দেয় আমার ছেলে জিয়াস। কোচিংয়ের শিক্ষক ওই ঘটনায় প্রান্তকে বকাবকি করে। এর রেশ ধরে সোমবার কোচিং সেন্টার থেকে বের হওয়ার পর আমার ছেলেকে ছুরিকাঘাত করে হত্যা করার চেষ্টা করা হয়। আমরা থানায় অভিযোগ করার পর পুলিশ প্রান্তকে গ্রেফতার করেছে। এখন বিভিন্ন মহল থেকে সমাঝোতা করার জন্য আমাদের চাপ দেওয়া হচ্ছে। এমনকি হাসপাতাল থেকেও রিলিজ করে দিতে চাইছে  আমার ছেলেকে।

এ বিষয়ে জানতে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়ার মুঠোফোনে কল দিলে তিনি কল রিসিভ করেননি।

আর পড়তে পারেন