শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

নগরীর কাটাবিলে ৩ সহযোগীসহ গালকাটা বাচ্চু গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২১, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা নগরীর ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডে ত্রাসের রাজত্ব কায়েম করা গালকাটা বাচ্চু এবং তার ৩ সহযোগীকে ৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২১ জুন) দুপুরে নগরীর কাটাবিল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তার আপন ভাই ১০-১৫ মামলার আসামী হানিফ মিয়াকেও গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লা নগরীর চকবাজার পুলিশ ফাড়ির অন্তর্গত কাটাবিল এলাকায় কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে, এসআইরফিকুল ইসলাম, এএসআই হান্নান আল মামুন, এএসআই রোবেল মাহমুদ সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ।

অভিযানে কাটাবিল এলাকার বাসিন্দা ওই এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসা গলাকাটা বাচ্চুকে ৩ সহযোগীসহ গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

কুমিল্লা কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন জানান, গ্রেফতারকৃত গলাকাটা বাচ্চু চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করত। তার উশৃঙ্খলতায় অতিষ্ট ছিল এলাকার মানুষ।গোপন সংবাদের ভিত্তিতে সেই গলাকাটা বাচ্চুকে গ্রেফতার করা হয়েেছে। গ্রেফতারকৃত গলাকাটা বাচ্চু ও তার ৩ সহযোগীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন