শনিবার, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

দৈনিক আজকের কুমিল্লায় সংবাদ প্রকাশের পর নিখোঁজ হৃদয়কে ফিরে পেলো বাবা-মা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩, ২০২১
news-image

 

বিএম মহিউদ্দিন মন্টি:

কুমিল্লার জনপ্রিয় ও পাঠকনন্দিত পত্রিকা দৈনিক আজকের কুমিল্লায় সংবাদ প্রকাশের পর সন্ধ্যান পাওয়া গেলো নগরীর শুভপুর এলাকার তপন চন্দ্র শীলের মানসিক প্রতিবন্ধী ছেলে হৃদয় চন্দ্র শীল (১৯)। বুধবার বিকাল ( ২৪ ফেব্রুয়ারি) তিনটার দিকে চান্দিনা উপজেলার মাধাইয়া এলাকায় সন্ধান পাওয়া যায় ছেলেটির। হৃদয় কুমিল্লা নগরীর ৬নং ওয়ার্ড শুভপুর এলাকার বাসিন্দা সিকিউরিটি গার্ডের চাকুরিরত তপন চন্দ্র শীলের ছেলে।

গত ২৪ ফেব্রুয়ারি হৃদয় তার মামা বাড়ি চাঁদপুরের কচুয়া এলাকা থেকে নিজ বাড়ি কুমিল্লার শুভপুর এলাকায় আসার পথে নিখোঁজ হয় হৃদয় চন্দ্র শীল। ঐদিন রাত ৯ টায় তাকে কান্দিরপাড় শেষবারের মত অটোরিক্সা চালক দেখতে পায়।

পরে কুমিল্লায় কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন নিখোঁজ হৃদয়ের বাবা তপন চন্দ্র শীল।পাশাপশি দৈনিক আজকের কুমিল্লায় সংবাদটি প্রকাশ হওয়ার পর চারিদিকে ব্যাপক আলোড়ন সৃষ্টি হলে অবশেষে বুধবার (৩ মার্চ ) বিকাল তিনটার দিকে হৃদয়ের খোঁজ মিলে।

নিখোঁজ হৃদয়ের সন্ধানপ্রাপ্ত ব্যক্তি দৈনিক আজকের কুমিল্লা সংবাদে দেওয়া মুঠোফোনেরে নাম্বারে ফোন করে ছেলেটির সন্ধান দেন।। এ বিষয়ে হৃদয়ের বাবা বলেন, দৈনিক আজকের কুমিল্লায় সংবাদ প্রকাশের কল্যানে আমি আমার হারানো ছেলেকে ফিরে পেয়েছি। এখন আমার পরিবারে আনন্দের বন্যা বইছে।

খোঁজ পাওয়ার পর হৃদয়ের বাবা তপন চন্দ্র শীল, পরিবার ও আত্মীয়স্বজন দৈনিক আজকের কুমিল্লা কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আর পড়তে পারেন