বুধবার, ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

দৈনিক আজকের কুমিল্লার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে জমকালো আয়োজন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৪, ২০২১
news-image

 

নিজস্ব প্রতিবেদক:

বর্ণিল আয়োজনে বৃহত্তর কুমিল্লার পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক আজকের কুমিল্লার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শনিবার (১৩ মার্চ) দৈনিক আজকের কুমিল্লার অডিটোরিয়ামে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।

শনিবার সকাল থেকেই কুমিল্লা নগরীর চকবাজারস্থ দৈনিক আজকের কুমিল্লা’র প্রধান কার্যালয় ফুলে ফুলে নন্দিত হতে থাকে।

বাংলাদেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত কুমিল্লার সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এই উদযাপন অনুষ্ঠানে এ সময় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন আজকের কুমিল্লার পরিবার।দৈনিক আজকের কুমিল্লার প্রকাশক ও সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতুর সভাপতিত্বে চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও ৫ম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আজিম উল আহসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফেনী সরকারি কলেজের সহকারী অধ্যাপক (অর্থনীতি) বেলাল হোসেন, পিরোজপুর ভেণ্ডারিয়া সরকারি কলেজের সহকারি অধ্যাপক ( অর্থনীতি) মহিবুবুল হক ছোটন, দ্যা ডেইলি স্টার এর প্রকাশনার দায়িত্বরত ও কালের ধ্বণির সম্পাদক, কবি লেখক ও গবেষক ইমরান মাহফুজ, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক, ভিক্টোরিয়া ই কমার্সের প্রতিষ্ঠাতা ও নারী উদ্যোক্তা কাজী আপন তিবরানী, ভুবনঘর আবুল হাসেম আব্বাসীয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মমতাজ বেগম, ফয়সল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন আহমেদ ও বঙ্গবন্ধু লাইফ স্টক এসোসিয়েশন কুমিল্লার প্রধান উপদেষ্টা ও পশু চিকিৎসক আবু কায়সার হানিফ ভুলু ।

 

 

অনুষ্ঠানে আগত অতিথিদের মাঝে আরো বক্তব্য রাখেন, ইউ এন বি ও এটিএন বাংলা এটিএন নিউজ কুমিল্লা প্রতিনিধি খায়রুল আহসান মানিক,নিউ এইজ কুমিল্লা প্রতিনিধি ইয়াসমিন রীমা, দৈনিক পূর্বাশার সিনিয়র রিপোর্টার মোঃ সহিদ উল্লাহ, দেশ টিভি ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি এম ফিরোজ, কুমিল্লা টুয়েন্টিফোর টিভির সিইও তামজিদ হোসেন লিপু, বৈশাখী টিভির কুমিল্লা প্রতিনিধি আনোয়ার হোসেন, কুমিল্লা টুয়েন্টিফোর টিভির চেয়ারম্যান তাওহীদ হোসেন মিঠু, এশিয়ান টিভির কুমিল্লা প্রতিনিধি দেলোয়ার হোসেন আকাঈদ, মাছরাঙা টিভি কুমিল্লা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও জাগরনী টিভির প্রতিনিধি আশিকুর রহমান আশিক, বিটিভি কুমিল্লা প্রতিনিধি রাবেয়া বেগম, গাজী টিভি কুমিল্লা প্রতিনিধি সেলিম রেজা মুন্সী, সমতটের কাগজের সম্পাদক জামাল উদ্দিন দামাল, বাংলা টিভি কুমিল্লা প্রতিনিধি আরিফ মজুমদার,দ্যা ডেইলি স্টার কুমিল্লা প্রতিনিধি খালিদ বিন নজরুল।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অননিউজ টুয়েন্টিফোর এর বার্তা সম্পাদক জহিরুল হক বাবু, সাপ্তাহিক মেগোতির সম্পাদক আসিফ মান্না, দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার মাহফুজ নান্টু,  আজকের জীবনের প্রতিনিধি নেকবর হোসেন, জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার, মাই টিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি জসীম উদ্দিন, ঢাকা পোস্ট অনলাইন পোর্টালের কুমিল্লা প্রতিনিধি ইসতিয়াক আহমেদ, কুমিল্লা জর্জকোর্টের আইনজীবি এড. সুদীপ চন্দ্র রায়, এড. মোঃ রিয়াদ ওবায়েদ উল্লাহ্, আজকের কুমিল্লার কন্ট্রিবিউটর ও সাবেক ডেস্ক ইনচার্জ সেলিম সজীব,মাইটিভির ক্যামেরাপার্সন শাফায়েত হোসেন, আরটিভির ক্যামেরাপার্সন সালাউদ্দিন সুমন, কুমিল্লা টুয়েন্টিফোর টিভির ক্যামেরাপার্সন মেহেরাজ হোসেন শিমুল, কুমিল্লা মহানগর ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, সদস্য মনির হোসেন, বিশিষ্ট সমাজসেবক, নিউমার্কেট বাজার কমিটির সহ-সভাপতি শওকত হোসেন বকুল, সাবেক বিডিআর কর্মকর্তা কাজী আলী আফতাব, সমাজসেবক শরীফুল ইসলাম মমিন, বিশিষ্ট সমাজসেবক আব্দুর রহীম, সুমন মিয়া, আবুল কাশেম, মোঃ হানিফ, মামুন, বোরন, সাক্কু প্রমূখ।

এছাড়াও কাশারীপট্টি সমাজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান শহিদুল ইসলাম সোহাগ, ১৭নং ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে সৈয়দ মোঃ রোমন, ওয়াসিম, মামুনসহ অন্যান্যরা। ফ্রেন্ডস্ অব কুমিল্লা-২০০১ ব্যাচের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট উপহার হিসেবে দেন ইবনে সিনা, ডা. হেলাল,  বি এম  ফয়সল শিমুল, গোলাম সামদানি সুমন, মেহেদী হাসান ও মো: জিয়াউল । এছাড়া ভোজন রসিক বন্ধু গ্রুপের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান, মাসুদুর রহমান, বাবু সালাম বাবু, শাহে ইমরান সিমরান, শামীম আহমেদ, ইমতিয়াজ আহমেদ, সানি এবং আবুল খায়েরসহ অন্যান্য বন্ধুরা।

মেঘনা টিভির পরিবারের পক্ষ থেকে সিইও এইচ এম মহিউদ্দিন, ডেস্ক ইনচার্জ রুপা লোধ, পূজা নন্দী, সীমাসহ আরো অনেকেই শুভেচ্ছা জানান।

বিকেলে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চ্যানেল বাংলাদেশের কন্ট্রিবিউটর শাহ্ ইমরান, দৈনিক আজকের কুমিল্লার বার্তা সম্পাদক নাসরীন আক্তার হীরা, ডেস্ক ইনচার্জ তানজিনা রুমকী, আরিফ আজগর, সাবিয়া সুলতানা বর্ষা, পিমা ইসলাম, রোকসানা মাহি, সোনিয়া ইয়াসমিন, মুনিয়া ইয়াসমিন, মুরাদনগর প্রতিনিধি মাহবুবুল আলম আরিফ, দৈনিক আজকের কুমিল্লার ও বাংলাভিশন কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারি লিংকন, লাকসাম প্রতিনিধি সেলিম চৌধুরী হীরা, মুদাফফরগঞ্জ প্রতিনিধি রুহুল আমিন, দৈনিক আজকের কুমিল্লার বুড়িচং প্রতিনিধি সাকিব আল হেলাল, দেবিদ্বার প্রতিনিধি জামাল উদ্দিন দুলাল, চান্দিনা প্রতিনিধি শরীফুল ইসলাম, মনোহরগঞ্জ প্রতিনিধি আবুল খায়ের, চ্যানেল বাংলাদেশের নাঙ্গলকোট প্রতিনিধি ফখরুল ইসলাম, ভিডিও ক্যামেরা পার্সন মাহবুব ভূ্ইয়া, ক্যামেরাপার্সন অজয় সাহা, ক্যামেরাপার্সন রুবেল আহমেদ প্রমূখ।  ইভেন্ট ম্যানেজমেন্ট এর দায়িত্বে ছিলেন কল ইভেন্টের চেয়ারম্যান রাশেদ রবি ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে বক্তারা দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার ভূয়সী প্রসংশা করেন। সুন্দর আগামীর স্বপ্ন পূরণে পথচলা আরো সুগম হওয়ার প্রত্যাশা করেন। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কেক কেটে ৫ম বর্ষে পদার্পণ উদযাপন করেন। প্রধান অতিথি কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আজিম উল আহসান বক্তব্যের পাশাপাশি একটি সুন্দর কবিতা পাঠ করেন। অনুষ্ঠানে আরো একজন অতিথি কবিতা পাঠ করেন।

নানান সাজে সেজে থাকা দৈনিক আজকের কুমিল্লার শুভ জন্মদিনে বিকেলে বিভিন্ন উপজেলা থেকে আগত দৈনিক আজকের কুমিল্লার প্রতিনিধিদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রতিনিধিরা তাদের স্বপ্ন ও অনুভূতির কথা শেয়ার করেন।

সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে নাচ, গান আর কৌতুকের আনন্দে মেতে উঠেন প্রতিনিধিরা।গান পরিবেশন করেন চ্যানেল বাংলাদেশের আরিফ আসগর, আজকের কুমিল্লার মাহবুবুল আলম আরিফ, পূর্বাশার তানজিনা রুমকি ও রিয়াদ ওবায়েদ উল্লাহ, মেঘনা টিভির সীমা এবং ভুবনঘর আবুল হাসেম আব্বাসীয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মমতাজ বেগম । নাচ পরিবেশন করেন পূর্বাশার রোকসানা মাহি ও নৃত্যশিল্পী কথা। পরে সম্পাদকের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। দিনব্যাপী অনুষ্ঠান সঞ্চালনা করেন চ্যানেল বাংলাদেশের সিনিয়র রিপোর্টার বি এম মহিউদ্দিন মন্টি।

উল্লেখ্য যে পাঠকনন্দিত দৈনিক আজকের কুমিল্লার প্রধান কার্যালয়ের সাথে সাথে বিভিন্ন উপজেলায় দোয়া, মোনাজাত এবং কেক কেটে ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

আর পড়তে পারেন