শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

দেশের রাজনীতি এখন অন্ধকারে এই অন্ধকার থেকে দেশবাসীকে মুক্ত করতে এরশাদকে ক্ষমতায় আনতে হবে:উপদেষ্টা আলহাজ¦ কাজী মামুনুর রশিদ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৭, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:

সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ¦ কাজী মামুনুর রশিদ বলেছেন, দেশের রাজনীতি এখন অন্ধকারে অন্ধকার থেকে দেশবাসীকে মুক্ত করতে এরশাদকে আবারো ক্ষমতায় আনতে হবে। এ জন্য তৃণমূল পর্যায়ের সকল নেতা-কর্মীদের ভেদাভেদ ভুলে দলকে সুসংগঠিত করতে হবে। দলের সাংগঠনিক কার্যক্রম জোরদার করে নবীনগরের আসনটি হুসাইন মোহাম্মদ এরশাদকে উপহার দিতে হবে।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে শুক্রবার (০৬/০৭) সকালে উপজেলা জাতীয় শ্রমিক পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় উপজেলা শ্রমিক পার্টির সভাপতি সাদেক আলী’র সভাপতিত্বে এবং পৌর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক এ.টি.এম আবদুল্লাহ মাষ্টার, যুগ্ম আহবায়ক বীরমুক্তিযোদ্ধা রজব আলী মোল্লা, সদস্য সচিব বীরমুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন মৃধা, পৌর জাতীয় পার্টির সভাপতি ইদন খান, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ।

 

আর পড়তে পারেন