শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে কাজ করছে সরকার -মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১০, ২০১৭
news-image

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর :
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে কাজ করছে সরকার। দেশের ক্রীড়াঙ্গনকে একটি ভালো অবস্থানে নিয়ে যাওয়ার লক্ষ্যে আমরা কাজ করছি এবং এর ধারা অব্যাহত থাকবে।

শুক্রবার চাঁদপুর জেলা প্রশাসক ফুটবল টুর্ণামেন্টে মতলব উত্তর চ্যাম্পিয়ন হওয়ায় মতলব উত্তর উপজেলার মোহনপুর আলী আহমদ মিয়া বহুমূখী মহাবিদ্যালয় মাঠে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বিজয় র‌্যালী ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ত্রাণ মন্ত্রী আরো বলেন, ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, ক্রীড়াই গড়ে তোলে আত্ম মনোবল। তাই খেলাধুলার মাধ্যমে নিজেকে গড়ে তোলার পাশাপাশি মানসিক বিকাশ সাধন সম্ভব বলে তিনি মন্তব্য করেন।

খেলাধুলা নির্মল আনন্দের বহি:প্রকাশ। সরকার খেলাধুলার মানোন্নয়নে খুবই আন্তরিক উল্লেখ করেন মন্ত্রী বলেন, খেলাধুলার মাধ্যমে সহজেই দেশকে বিশ্বের কাছে পরিচিত হওয়া সম্ভব। যুবসমাজ যে কোন দেশের মূল্যবান সম্পদ। জাতীয় উন্নয়ন ও অগ্রগতি যুবসমাজের সক্রিয় অংশগ্রহণের উপরই অনেকাংশ নির্ভরশীল।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এইচএম জাহাঙ্গীর আলম, আলী আহমদ মিয়া বহুমূখী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এটিএম ফেরদৌস আহমেদ, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশফাক হোসেন চৌধুরী মাহি, সাধারন সম্পাদক একেএম আজাদ, শিল্পপতি গোলাম রাব্বানী পাপ্পু প্রমুখ।

আর পড়তে পারেন