মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বার পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের অবস্থান কর্মসূচী পালিত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১, ২০১৯
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভার কর্মকর্তা- কর্মচারীদের শতভাগ বেতন ভাতা প্রদান সহ পেনশন প্রথা চালুকরণ ও জনপ্রতিনিধিদের সম্মানীভাতা প্রদানের দাবীতে পৌরসভা কার্যালয় সম্মুখে দিন ব্যাপী অবস্থান কর্মসূচী পালন করেছে কুমিল্লা জেলার দেবিদ্বার পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগন।

“শ্রম অনুপাতে মর্যাদা চাই-রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ভাতা প্রদানের বিকল্প নেই, এই শ্লোগান কে সামনে রেখে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহবানে সোমবার সকালে দেবিদ্বার পৌর সভার কর্মকর্তা ও কর্মচারীরা এই অবস্থান কর্মসূচী পালন করেছে।

ওই কর্মসূচী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন সভাপতি ও পৌর সচিব মো. ফখরুল ইসলাম, সহ-সভাপতি ও উপ-সহকারি প্রকৌশলী মো. জাহিদুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক ও বাজার পরিদর্শক মো. আলমগীর হোসেন, যুগ্ন-সাধারন সম্পাদক ও প্রধান সহকারি মো. মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও কর আদায়কারী মো. রকিবুল ইসলাম কোষাধ্যক্ষ ও সার্ভেয়ার মো. সাইফুল ইসলাম, সহকারী কোষাধ্যক্ষ ও কার্য সহকারী মো. গিয়াস উদ্দিন, প্রচার সম্পাদক ও বিদ্যুৎ হেল্পার মো. মফিজুল ইসলাম, সহ- প্রচার সম্পাদক ও টিকাদানকারী মো. কামরুজ্জামান খান, সদস্য ও সহকারী প্রকৌশলী জুবাইদা ইয়াসমীন সহ আরো অনেকে।

আর পড়তে পারেন