সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বার উপজেলা পরিষদ উপ নির্বাচনে আওয়ামীলীগের ৯ প্রার্থীর নাম যাচ্ছে মনোনয়ন বোর্ডে

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৫, ২০২১
news-image

মোঃ জামাল উদিন দুলাল :

রোববার ( ২৫ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটায় সাবেক মন্ত্রী, সচিব এবং সংসদ সদস্য,বর্তামান কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের ১ নং সহ-সভাপতি এবিএম গোলাম মোস্তফা সাহেবের গুলশানস্থ বাসভবনে দেবিদ্বার উপজেলার চেয়ারম্যান প্রার্থীর ব্যাপারে দেবিদ্বার জেলার নেতাদের মতবিনিময় অনুষ্ঠিত হয় ।

এতে উপস্থিত ছিলেন এবিএম গোলাম মোস্তফা , কুমিল্লা -০৪ দেবিদ্বারের মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল , কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার সহ উত্তর জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং দেবিদ্বার উপজেলা পরিষদের সম্ভাব্য উপনির্বাচনের চেয়ারম্যান প্রার্থীগণ।

এ সময় সর্বসম্মতিক্রমে ৯ জন সম্ভাব্য প্রার্থী’র একটি তালিকা করা হয় এবং এই ৯ জন প্রার্থীর নাম মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডে প্রেরন করা হবে। যাদের নাম তালিকায় আছে তারা হলেনঃ – অ্যাডভোকেট নিজামুল হক, একেএম শফিকুল আলম (ভিপি) কামাল, আনোয়ার হোসেন খোকন, হুমায়ুন কবির, আবুল কালাম আজাদ, মোস্তফা কামাল চৌধুরী, মাহবুবুর রহমান, শাহনুর পারভেজ, কাউসার হায়দার।

আশা করা যাচ্ছে আগামী ৪-৫ ফেব্রুয়ারী তাদের মধ্য হতে একজনকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড নৌকা প্রতিক নিয়ে দেবিদ্বার উপজেলা পরিষদের শুন্য পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনীত করে চিঠি প্রেরণ করবে।

আর পড়তে পারেন