শনিবার, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে ৪৬তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৫, ২০১৭
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ
‘‘উৎপাদনমুখী সমবায় করি উন্নত বাংলাদেশ গড়ি’’এ শ্লোগানকে সামনে রেখে দেবিদ্বারে ৪৬তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের আয়োজনে শনিবার সকাল ১০ টায় দেবিদ্বার উপজেলা মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা-৪ (দেবিদ্বার)’র সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল এমপি।
উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মুহাম্মদ ওমর ফারুক, উপজেলা আ.লীগের সভাপতি মো. জয়নুল আবেদীন, ইউ.সি.সি.এ লি: এর উপজেলা সভাপতি মো.ময়নাল হোসেন, বিশিষ্ট সমবায় ব্যক্তিত্ব হাজী আবুল কাশেম ওমানী, কুমিল্লা জেলা পরিষদ সদস্য মো. শাহজাহান সরকার, মহিলা আ.লীগের জেলা সভানেত্রী ও জেলা পরিষদ মহিলা সদস্য মোসা. শিরিন সুলতানা।
প্রধান অতিথি বক্তব্য বলেন, নিজেদের মাধ্যমে নিজেদের মধ্যে পরিবর্তন আনতে হবে, প্রতিটি ইউনিয়নে একটি করে যুব সমবায় সমিতি ও একটি মহিলা সমবায় সমিতি গড়ে তুলুন এর জন্য যা যা প্রয়োজন আমি তাতে সহযোগিতা করব। বিভিন্ন এলাকায় বিভিন্ন পরিবহন কর্মী থাকে তাদেরকে নিয়েও এলাকায় সমবায় সমিতি করা যায়।
আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা মাল্টিপারপাস সমিতির লি. সভাপতি মো. হিরন মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন রাজু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য লিটন সরকার, শাহাদাত হোসেন মিঠু, মো. সাদ্দাম হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলাউদ্দিন হোসেন, নবর্নিবাচিত কাউন্সিলর আবদুল কাদের, পৌর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মো. বাছির মোল্লা, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সুমন, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, ক্রীড়া সম্পাদক মো. নাজিম উদ্দিন, জেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. নুরুদ্দীন, এসএ কলেজ সভাপতি মো. বিল্লাল হোসেন সাধারণ সম্পাদক কাজী সিহাব প্রমুখ।

আর পড়তে পারেন