বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২০, ২০২১
news-image

মোঃ জামাল উদিন দুলালঃ

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ১৩নং ধামতী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ধামতী ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোহাম্মদ জসিম উদ্দিনের উপর বর্তমান ইউপি চেয়ারম্যানের ভাড়াটে সন্ত্রাসী দিয়ে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে হামলার তীব্র নিন্দা এবং শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ধামতী ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ অফিসের সামনে বিচারের দাবীতে এই মানববন্ধন করেছে ধামতী গ্রামের নারী সমাজ এবং এলাকাবাসী।

ভাড়াটে সন্ত্রাসী দিয়ে সৈয়দ মোহাম্মদ জসিম উদ্দিনকে পরিকল্পিত হত্যার উদ্দেশ্যে হামলাকারীদের প্রতি তীব্র নিন্দা ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন সালেহা বেগম, রাহিমা আক্তার , কুলছুম বেগম,মিনুয়ারা বেগমসহ এলাকার আরও অনেকে।

উল্লেখ্য, গত রবিবার চেয়ারম্যানের সন্ত্রাসী লোকজন দিয়ে হামলার শিকার হয় ১৩নং ধামতী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ মোহাম্মদ জসিম উদ্দিন। তবে হামলা কারীদের ৩ জনসহ হামলায় ব্যবহৃত গাড়িটি আটক করায় তখন সাবেক চেয়ারম্যান মোঃ সাদেকুর রহমান সরকার এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রমিজ উদ্দিন ওই ঘটনায় উপযুক্ত বিচারের দায়িত্ব নেয় সাবেক ইউ পি সদস্য মোঃ তহিদ মিয়া, মহিলা মেম্বার রাশেদা বেগম, আওয়ামী লীগ সদস্য মোঃ সিরাজুল ইসলাম, নজরুল মাষ্টার।

তবে এঘটনায় বিচার না হওয়ায় এলাকায় ঐক্যবদ্ধ হয়ে এই মানববন্ধন করে এবং ওই ঘটনায় জসিম উদ্দিন দেবিদ্বার থানায় একটি অভিযোগ করেন।

আর পড়তে পারেন