মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে সমাজ কল্যান পরিষদের আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৬, ২০১৯
news-image

মোঃ জামাল উদ্দিন দুলাল , দেবিদ্বারঃ

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ওয়াহেদপুর সমাজকল্যান পরিষদের আয়োজনে বুধবার দুপুরে সুবিল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

সুবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের সরকার এর সভাপতিত্বে আয়োজিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল আনোয়ার, ওয়াহেদপুর ইসলামিয়া আলিম মাদরাসার সভাপতি কাজী শাহ আলম সরকার।

মোঃ ওসমান গনি ও ইব্রাহিম খলিল এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, ওয়াহেদপুর সমাজকল্যান পরিষদের উপদেষ্টা শ্রী রামানন্দ গীরী, সহ- সভাপতি মোঃ খাইরুল আমিন, মোঃ নূর নবী, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সবুর খাঁন সবুর, সাংগঠনিক সম্পাদক মোঃ ওমর ফারুক, সহ সমাজ কল্যান সম্পাদক আবদুল জলিল, সদস্য মোঃ সুমন খান, বদিউল আলম ও ওমর ফারুক মোল্লাসহ আরো অনেকে।

এসময় উক্ত অনুষ্ঠানে ১০ টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও দুই শতাধিক কৃতি শিক্ষার্থী উপস্থিত ছিলেন। এবং তাদের মধ্যে মেধাবী ২৫০ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেষ্ট ও পুরস্কার বিতরণ করা হয়।

আর পড়তে পারেন