মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে লবন নিয়ে গুজব না ছড়ানো ও প্রতিষ্ঠানে লবন মজুদ না রাখার নির্দেশ প্রশাসনের

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৯, ২০১৯
news-image

মোঃ জামাল উদ্দিন দুলাল , দেবিদ্বারঃ

লবনের দাম বৃদ্ধির গু’জব ও অতিরিক্ত দামে লবন বিক্রির প্রতিরোধে মঙ্গলবার সন্ধায় দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান এর নেতৃত্বে উপজেলা সদরের নিউমার্কেট বাজারে অভি’যান চালানো হয়।

কারো নিকট দুই পেকেট এর বেশি লবন বিক্রি না করতে নিউমার্কেটের দোকান মালিকদের অবহিত করেন এবং ব্যাবসায়িদের তাদের দোকানে বিক্রয় তালিকা মূল্য ও মজুদ পণ্যের তালিকা টাঙ্গানোর নির্দেশ প্রদান করেন ইউ এন ও রাকিব হাসান।

এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার থানার ওসি মোঃ জহিরুল আনোয়ার, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছা সেবক লীগের সদস্য মোঃ সাদ্দাম হোসেন, সহ ফিস সহকারী মোঃ সফিকুল ইসলাম সহ প্রশাসনের কর্মকর্তা ও পুলিশ ফোর্স।

এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান বলেন, দেশে লবণের কোনো সংকট ওঘাটতি নেই। যথেষ্ট পরিমাণ লবণ মজুদ আছে। অতিরিক্ত দাম না দিয়ে, লবণের প্যাকেটের গায়ে এমআরপি রেট দেখে কিনার পরামর্শ দিয়েছেন বাজারে উপস্থিত লোকজনকে। তবে একটি স্বার্থান্বেষী মহল লবণের সংকট রয়েছে মর্মে গু’জব রটনা করে অধিক মুনাফা লাভের আশায় লবণের দাম অস্থিতিশীল করার অপচেষ্টা চালাচ্ছেন। এ ধরণের গু’জবে বিভ্রান্ত না হতে সকলের প্রতি আহ্বান জানিয়েছে।

আর পড়তে পারেন