বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে রেয়াজ উদ্দিন পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন এর প্রস্তুুতি র‌্যালি

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
কুমিল্লা জেলার দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আমার গর্ব আমার স্কুল এই শ্লোগানে পুরো বিদ্যালয়টির বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা ও শিক্ষকগন সোমবার সকালে র‌্যালিতে অংশ নেয়।

র‌্যালিটি রেয়াজ উদ্দিন বিদ্যালয় থেকে শুরু হয়ে সদরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করে উপজেলা চত্ত্বর ঘুরে পুনরায় রেয়াজ উদ্দিন স্কুলে গিয়ে শেষ হয়।

শতবর্ষ উদযাপন লক্ষ্যে বিভিন্ন শিক্ষামূলক বানী সম্বলিত ব্যানার, ফ্যাস্টুন, ককসীটের আলপনাসহ বিভিন্ন শ্লোগান ও বাদ্যযন্ত্র বাজিয়ে বিদ্যালয়ের শতবর্ষ পূর্তির কথা জানান দেন বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা।
মোদের বিদ্যালয় প্রাণের বিদ্যালয় শ্লোগানে মুখরিত শিক্ষারার্থীরা জানান, প্রাণের বিদ্যালয় রেয়াজ উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন আমাদেরকে শিক্ষার প্রতি অনুপ্রাণিত করেছে। আমরা নতুন প্রজন্ম হয়তো আগামীতে আর শতবর্ষ দেখবো না, শতবর্ষকে স্মৃতিকে ধরে রাখার জন্য শতবর্ষ উদযাপন কমিটি শতবর্ষ পালনের যে উদ্যোগ নিয়েছে সত্যিই আমরা কৃতজ্ঞ।

র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম শহীদ, সাবেক ভাইস চেয়ারম্যান একেএম সফিকুল ইসলাম (ভিপি কামাল) জেলা পরিষদ সদস্য (সংরক্ষিত) মোসা. শিরিন সুলতানা, বিদ্যালয়ের ম্যানিজং কমিটির সাবেক সভাপতি মো. আবদুর রব, প্রধান শিক্ষক মো. জাহাঙ্গির আলম, সাবেক ছাত্রনেতা মশিউর সুমন, আনোয়ার পারভেজ খানসহ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষকা প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা।

আর পড়তে পারেন