সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে বিশ্বসুন্নী আন্দোলনের উদ্যোগে সালাতু সালাম মাহফিল ও ইফতার মজলিস অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২, ২০১৮
news-image

 

মো. জামাল উদ্দিন দুলাল:
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার বিশ্বসুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লব এর আয়োজনে শুক্রবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার উৎসব কমিউনিট সেন্টারে ৩য় তলায় সালাতু সালাম মাহফিল ও ইফতার মজলিস অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ বিশ্বসুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লব’র দেবিদ্বার উপজেলা শাখার সভাপতি মো. মামুনুর রশিদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ বিশ্বসুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লব’র কেন্দ্রিয় নেতা আল্লামা আহমদ শাহ্ মোরশেদ।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ বিশ্বসুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লব’র নেতা আল্লামা গোলাম সায়েদ, মুফতী এরশাদ চৌধুরী, মো. ইরফানুল হক, উপজেলা বিশ্বসুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লব’র নেতা মো. সাইফুর রহমান, ডা. মো. হাবিবুর রহমান, মো. ইব্রাহীম খলিল, মো. মোশারফ হোসেন, মো. মনিরুল ইসলাম, মো. আল-আমিন, মো. খাইরুল ইসলাম, মো. তানজিল আহমেদ, মাহমুদুল হাসান নয়ন, ফরহাদ হোসেন সহ আরো অনেকে।

এদিকে দুনিয়া ব্যাপী বিভিন্ন ধর্মের নামে অর্ধম উগ্রবাদ ও বস্তুবাদি জাতীয়তাবাদের একক গোষ্ঠিবাদিরা আজকে আমাদেরকে বেকায়দা ফেলানোর অচেষ্টা করে বাজে মন্তব্য করছে। ইসলাম কে যারা বাজে মন্তব্য করে তাদেরকে বলব এখনও সময় আছে ইমাম হায়াত ’ কে অনুসরন করে বিশ্বসুন্নী আন্দোলন এর সাথে এক হয়ে কাজ করার আহবান করেন।

আর পড়তে পারেন