মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে জালাল উদ্দিন ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ’র অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২২, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ
কুমিল্লা জেলার দেবিদ্বার বানিয়াপাড়া-হামলাবাড়ি পৌর এলাকার জালাল উদ্দিন ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ’র উদ্যোগে রোববার সকালে অত্র স্কুল মিলনায়তনে অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জালাল উদ্দিন ফাউন্ডেশন’র সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জালাল উদ্দিন ফাউন্ডেশন’র সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান এ কে এম সফিকুল ইসলাম (ভিপি কামাল), দেবিদ্বার প্রেসক্লাব যুগ্ন-সাধারন সম্পাদক মো. জামাল উদ্দিন দুলাল। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জালাল উদ্দিন ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ’র অধ্যক্ষ দুলাল চন্দ্র দাস, মুরাদনগর উপজেলার মোচাগাড়া আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তাজুল ইসলাম, মো. আবদুল কুদ্দুছ, অত্র স্কুলের মাধ্যমিক শাখার সহকারি সিনিয়র শিক্ষক মো. জয়নাল আবেদিন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক আব্দুর রহিম প্রমূখ।

এদিকে বক্তরা বলেন, শিক্ষক-অভিভাবকদের এক সমযোতায় আর্দশ ছাত্র ও স্কুল গড়ে তোলা সম্ভব। অভিভাবকদের সচেতন থাকতে হবে। যাতে করে আপনার সন্তান মাদকে না জড়ায়। বক্তারা আরো বলেন, আপনার সন্তান কখন স্কুল থেকে আসে এবং কখন বাড়ি পৌছায় সেই দিক লক্ষ রাখতে হবে। ভাল রেজাল্ট হলে হবে না ভাল মেধা দিয়ে মেধাবী করতে হবে।

আর পড়তে পারেন