মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে জাতীয় শ্রমিকলীগ’র কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২, ২০১৮
news-image

 

মো. জামাল উদ্দিন দুলালঃ
‘‘দুনিয়ার মজদুর এক হও বাংলার মেহনতি মানুষ এক হও ’’ এই শ্লোগানকে ধারণ করে শুক্রবার সন্ধ্যায় কুমিল্লার দেবিদ্বার উপজেলার জাতীয় শ্রমিকলীগ এর আয়োজনে উপজেলার এ্যাপোলো হাসপাতাল’র সামনে কমিঠি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দেবিদ্বার উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ এর সদস্য সচিব মো. মাহাবুব মুন্সী’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যুব ক্রীড়া সম্পাদক ও দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এ কে এম সফিকুল আলম ( ভিপি কামাল)। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিকলীগ আহবায়ক মো. মজিবুর রহমান।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা সেচ্ছা সেবকলীগ’র সদস্য সচিব মো. মিজানুর রহমান,সদস্য আল কাইয়ুম, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ যুগ্ন আহবায়ক মো. আনোয়ার পারভেজ খান, মোসলেম, জাফরগঞ্জ ইউপি আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সুজিত পোদ্দার, সাবেক ছাত্রলীগ নেতা মো. খলিলুর রহমান, মো. গিয়াস উদ্দিন,গুনাইঘর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মো. বিল্লব। এদিকে আলোচনা সভা শেষে মো. আবু নাঈম মুন্সী’কে আহবায়ক ও মো. সফিকুল ইসলাম, মো. ময়নাল হুসেন, ধনু সরকার কে যুগ্ন আহবায়ক ও মো. কাউছার হায়দার কে সদস্য সচিব করে ৪৫ সদস্য’র আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

আর পড়তে পারেন