শনিবার, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে ইজিবাইক দূর্ঘটনায় শিশুর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৫, ২০২১
news-image

মোঃ জামাল উদিন দুলাল:
কুমিল্লা দেবিদ্বার উপজেলাস্থ সুবিল ইউনিয়নের রাঘবপুর গ্রামে বৃহস্পতিবার সকালে লোহারপোল নামক এলাকায় ইজিবাইক দূর্ঘটনায় ছয় বছরের শিশুর মৃত্যু ঘটেছে। শিশুটি স্থানীয় লোহারপোল সংলগ্ন বাড়ির মালিক মোঃ শফিক মিয়ার মেয়ের ঘরের নাতী বলে পরিচয় পাওয়া গেছে।

শিশুটির নাম: সিফাত(৬) পিতার নাম: মোঃ ইমন মিয়া, মাতা: সাবিনা আক্তার, গ্রাম: অলুয়া, থানা: ব্রাহ্মনপাড়া। সে নানার বাড়িতে বেড়াতে এসেছিল।

জানা যায়, শফিক মিয়া, পিতা: সুলতান মিয়া, গ্রাম: রাঘবপুর এর বাড়ির পাশেই ইজিবাইক স্ট্যান্ড। ইজিবাইক চালক নাম: নাজমুল, পিতা: মালু, গ্রাম: ফতেহাবাদ কেমুদ্দীবাড়ি, দেবিদ্বার। দু’জন যাত্রী সহ স্ট্যান্ডে গাড়িটি রেখে চা খাচ্ছিলেন। এমন সময় গাড়ির চালককে ফাকি দিয়ে শিশুটি খেলার ছলে গাড়িতে চড়ে ড্রাইভার পজিসনে এস্কেলেটরে মোচর দিলে গাড়িটি দ্রুত গতিতে চলতে শুরু করে। তখন শিশুটি ভয় পেয়ে চিৎকার শুরু করলে তার নানী পারভিন আক্তার(৪০), পিতা: মৃত আব্দুল খালেক, স্বামী: মোঃ শফিক মিয়া; দৌড়ে গাড়িটির সামনে এসে গাড়িটি থামানোর চেষ্টা করে। গাড়িটির গতি এতো দ্রুত ছিলযে শিশুটি ও তার নানী সহ গাড়িটি পার্স্ববর্তী খালে পরেযায়। এই দূর্ঘটনায় শিশুটি ঘটনাস্থলে মারাযায় এবং তার নানী গুরুতর আহত হয়।
মৃত শিশু সিফাতকে দাফনের জন্য তার নিজ বাড়িতে নিয়ে গেছে এবং আহত পারভিন আক্তারকে চিকিৎসার জন্য দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন