মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দীপিকার প্রশংসা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০১৬

বিনোদন ডেস্কঢ়: বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডে যাত্রা শুরু করেছেন দীপিকা পাড়ুকোন। এই যাত্রায় শুরুতেই তিনি সঙ্গী হিসেবে পেয়েছেন হলিউডের অ্যাকশন তারকা ভিন ডিজেলকে। ‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় ছবিতে একসঙ্গে দেখা যাবে দু’জনকে। এর নাম ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’।

কানাডার টরন্টোতে এরই মধ্যে ছবিটির দৃশ্যধারণে যোগ দিয়েছেন দীপিকা। প্রথম দৃশ্যেই মন কেড়েছেন তিনি। পরিচালক ডি.জে. ক্যারাসো একটি ছবি পোস্ট করে ৩০ বছর বয়সী এই তারকার ভূয়সী প্রশংসা করে লিখেছেন, ‘চোখ ধাঁধানো!’ এর চিত্রগ্রহণ করছেন অস্কারজয়ী চিত্রগ্রাহক রাসেল কার্পেন্টার।

প্রথম দিন দীপিকার সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ভিন ডিজেল। এর একটিতে ‘বাজিরাও মাস্তানি’ তারকাকে পেছন থেকে জড়িয়ে ধরে আছেন ৪৮ বছর বয়সী এই অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জ্যান্ডার ও সেরেনার প্রথম দিনের শুটিং।’maxresdefault

২০০২ সালে তৈরি হয় প্রথম ‘ট্রিপল এক্স’ ছবি। পরেরটিতে অবশ্য ছিলো জ্যান্ডার। আট বছর পর আমেরিকার জাতীয় নিরাপত্তা সংস্থায় ফিরছে সে। এ চরিত্রেই আছেন ভিন ডিজেল।

এবারের ছবিতে হলিউডের আরও কয়েকজন তারকা থাকছেন। তারা হলেন স্যামুয়েল এল. জ্যাকসন, নিনা ডবরেভ, রুবি রোজ ও কনোর ম্যাকগ্রেগর। আছেন এশীয় তারকা জেট লি ও টনি জা। ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ মুক্তি পাবে আগামী বছর।

আর পড়তে পারেন