সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা চিকিৎসায় যুক্ত হলো আরো ১৫ বেড

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১, ২০২১
news-image

 

জাকির হোসেন হাজারী:

কুমিল্লার দাউদকান্দিতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে রোগীদের চিকিৎসার জন্য হাসপাতালের শয্যা সংখ্যাও বাড়ানো হচ্ছে।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য আরো ১৫ বেডের করোনা ইউনিট উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা ১১টায় কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এর উদ্বোধন করেছেন।

তিনি বলেন, এই স্বাস্থ্য কমপ্লেক্সে আগের ১৭ বেডের সাথে আরো ১৫ বেড যুক্ত হয়ে করোনা চিকিৎসায় এখন ৩২বেডে উন্নীত করা হয়েছে। দাউদকান্দি একটি অগ্রস্বরমান উপজেলা হওয়ায় পার্শ্ববর্তী কয়েকটি উপজেলার মানুষ এখানে চিকিৎসা সেবা পাচ্ছেন।

 

তিনি হাসপাতালের ডাক্তার, নার্সসহ সকল কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, এখন করোনা প্রতিরোধ করা একটি যুদ্ধের মতো, এ যুদ্ধে জেলা উপজেলা প্রশাসনসহ পুলিশ বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতা সবাই এক সাথে কাজ করে আমরা এ যুদ্ধে জয়ী হবো ইনশাল্লাহ। পরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের খোঁজ খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম খান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শহিদুল ইসলাম শোভন, সহকারী কমিশনার(ভূমি) সুকান্ত সাহা, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান প্রমূখ।

আর পড়তে পারেন