মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গর্ববোধ করি – -মেজর(অবঃ) মোহাম্মদ আলী

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৬, ২০১৯
news-image

জাকির হোসেন হাজারীঃ
দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমন বলেন, দাউদকান্দিতে যদি কোন একটি বিষয় নিয়ে গর্ব করা যায়, আমার কাছে মনে হয় সেটি হলো উপজেলার গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্স। কারণ প্রায় সময়ই দিনে বা রাতে কাউকে না জানিয়ে হঠাৎ করেই হাসপাতালটি ঘুরে দেখি। প্রত্যেকটি রুম এবং কর্ণার ঘুরে আমি চেষ্টা করেছিলাম দোষক্রুটি বের করার জন্য, কিন্তু কোন ক্রুটি খোঁজে পাইনি।

মঙ্গলবার বেলা ১১টায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-২০১৯ এর ৫দিনব্যাপি অনুষ্টানমালার উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি স্বাস্থ্য কমপ্লেক্সটির কর্মকর্তা কর্মচারীদের প্রশংসা করে আরো বলেন, কোন উপজেলা পর্যায়ে এতো সুন্দর পরিবেশের সরকারী চিকিৎসালয় আমি দেখিনি। ইতিমধ্যে এ কমপ্লেক্সটি চট্টগ্রাম বিভাগে ইতিমধ্যে শ্রেষ্টত অর্জন করেছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জালাল হোসেন এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আ’লীগ সভাপতি আহসান হাবীব চৌধুরী, আবাসিক মেডিকেল অফিসার শাহিনুর ইসলাম সুমন, পৌর আ’লীগ সভাপতি শাজাহান খন্দকার, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার, প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব প্রমূখ। এর আগে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সটি ঘুরে দেখেন এবং চিকিৎসা নিতে আসা ও ভর্তি রোগিদের চিকিৎসা সেবার খোঁজ খবর নেন।

আর পড়তে পারেন