রবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে হেফাজতের বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৮, ২০২১
news-image

 

জাকির হোসেন হাজারী:
কুমিল্লার দাউদকান্দিতে হরতালের সমর্থনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুরে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেন হেফাজতের নেতাকর্মীরা। মোদিবিরোধী বিক্ষোভে পুলিশ ও সরকার সমর্থকদের বাধার ফলে সৃষ্ট সংঘর্ষে নেতাকর্মী নিহত ও আহত হওয়ার প্রতিবাদে হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে লাঠি হাতে পিকেটিং করতেও দেখা যায় হেফাজতের নেতাকর্মীদের।

রবিবার সকাল থেকে মহাসড়কের গৌরীপুরস্থ দাউদকান্দি প্রেস ক্লাবের সামনে হেফাজতের নেতা-কর্মীরা মহাসড়কের উপর বসে অবরোধ করেছেন। সকাল সাড়ে ৯ টায় উপজেলা চেয়ারম্যান মেজর(অবঃ)মোহাম্মদ আলী অবরোধকারীদের সাথে আলোচনা করে আটকে পড়া যানবাহন গন্তব্যে যেতে সহায়তা করেন।
গৌরীপর বাস স্ট্যান্ড মসজিদের ইমাম হেফাজত নেতা মাওলানা আবু বকর বলেন, আমরা উপজেলা চেয়ারম্যানের প্রতি সম্মান প্রদর্শন করতে গিয়ে মালবাহী যানবাহন ছেড়ে দিয়েছি।

সহকারী পুলিশ সুপার(দাউদকান্দি সার্কেল) মোঃ জুয়েল রানা বলেন, কেউ যেন বিশৃঙ্খলা করতে না পারে, সে জন্য মহাসড়কের প্রতিটি পয়েন্টে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে। এছাড়া র‌্যাব, বিজিবি টহলের পাশাপাশি হেফাজতের আড়ালে কেউ যেন নাশকতা করতে না পারে সেজন্য আইন শৃঙ্খলা বাহিনীর একাধিক গোয়েন্দা টিম মাঠে কাজ করছে।

আর পড়তে পারেন