বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে ব্যারিষ্টার নাঈম হাসানের ব্যাপক গণসংযোগ ও পথসভা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৫, ২০২১
news-image

 

সালাহউদ্দিন সোহেল:

কুমিল্লার দাউদকান্দির বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ শেষে নৈয়ার বালুর মাঠ ও খামার পাড়ায় পথসভা করেছেন উত্তর জেলা আওয়ামীলীগের সম্পাদকমন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান।

শনিবার বিকেলে তিনি উপজেলার নোয়াগাঁও, বিটেশ্বর জয়বাংলার মোড়, নৈয়ারবাজার, চক্রতলা বাজার ও পিতাম্বরদী এলাকায় পথচারি, বিভিন্ন শ্রেণির ব্যবসায়ি ও সাধারণ মানুষের সাথে দেখা করেন। তাদের সাথে কুশল বিনিময় করেন। পরে পথসভায় অংশগ্র্রহণ করেন।

বক্তব্যের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের জন্য সকলের কাছে দোয়া চান ব্য্যারিষ্টার নাঈম। এরপর তিনি আওয়ামলীগের ব্যাপক উন্নয়নমুলক কর্মকান্ডের তথ্য মানুষের কাছে তুলে ধরেন। তিনি বলেন, মহামারি করোনাকালিন সময়ে প্রত্যেক নাগরিকের জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করছেন ও খাদ্য-অর্থ সহায়তা করে যাচ্ছেন আমাদের প্রিয় অভিভাবক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্র্রীর সুযোগ্য নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে, তিনি শিক্ষা ও স্বাস্থ্যখাতে যুগান্তকারি অনেক পদক্ষেপ গ্র্রহণ করেছেন। আজ আমাদের যোগাযোগ খাতে ব্যাপক সাফল্য। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু এখন দৃশ্যমান, আরো হচ্ছে মেট্রোরেল, এলিভেটেড হাইওয়ে এক্সপ্রেস নিমার্ণ । বঙ্গবন্ধু যেই সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবায়িত করার জন্য দেশরত্ন শেখ হাসিনা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাঁর নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। স্বাধীনতা বিরোধী কিছু কুচক্রী মহল এই উন্নতিকে বাধাগ্রস্ত করার জন্য উঠেপড়ে লেগেছে। তাদেরকে কঠোরভাবে প্রতিহত করতে হবে বঙ্গবন্ধুর সৈনিকদের।

গণসংযোগ ও পপথসভায় দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ ও এর অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন