শুক্রবার, ১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে বিদেশী মুদ্রাসহ আটক ১ জন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৪, ২০১৭
news-image

 

জাকির হোসেন হাজারী,দাউদকান্দিঃ
দাউদকান্দিতে ২৮ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার পুটিয়ায় কুমিল্লা থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি রয়েল সার্ভিসের (ঢাকা মেট্রো ব- ১১-৬৫৭৭) যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে মাওলানা মোঃ বাহা উদ্দিন (৪৭) নামের বাসযাত্রীর দেহ থেকে উদ্ধার করা হয়। সে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার কুরচাপ গ্রামের মৃত সামছুল হকের ছেলে।
দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আবু কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমিসহ এস.আই মোঃ হানিফ ও সার্জেন্ট আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বাসে তল্লাশী চালিয়ে মাওলানা মোঃ বাহা উদ্দিন এর সাথে থাকা ব্যাগ ও দেহ থেকে বিভিন্ন দেশের মুদ্রাসহ আটক করা হয়।

পরে দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল-আমিনের উপস্থিতিতে ওই মুদ্রা গণনা করা হয়। যার বাংলাদেশী টাকা সমপরিমাণ ২৮,২৮,৫৬৫/- (আটাইশ লক্ষ আটাইশ হাজার পাঁচশত পঁয়ষট্টি) টাকা। অপরদিকে মহাসড়কের একই স্থানে এক যাত্রীর কাছ থেকে ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার কুটুম্বপুর গ্রামের ময়নুল হোসেন ভূঁইয়ার ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩০)। এ ব্যাপারে পৃথক আইনে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন