সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে বাড়ির সীমানা নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় আহত ৭

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৬, ২০২১
news-image

জাকির হোসেন হাজারী:
কুমিল্লার দাউদকান্দিতে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৭জন আহত হয়েছেন।

সোমবার সকালে উপজেলার দৌলতপুর ইউনিয়নের বালিয়ার দ্রোন গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলার রক্তাক্ত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্য ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কবির হোসেন নামে একজনকে আটক করে। সে একই গ্রামের মৃত আব্দস সোবানের ছেলে।

হামলায় আহতরা হলেন- সামসুল হক(৫৫) তার স্ত্রী তাজমুন বিবি(৫০), ছেলে রবিউল হাসান(২০), মেয়ে পারভীন আক্তার(২২) রুনা আক্তার(১৬), ভাই আব্দুর রশিদ(৫০) ও ভাতিজা আরিফ হোসেন(২২)। এলাকাবাসী আহতদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নিয়ে গেলে সামসুল হক ও তার স্ত্রী এবং ছেলেকে আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন পারভীন আক্তার বলেন, পাশের বাড়ির কবির মেম্বারের সাথে আমাদের জায়গা নিয়ে তিন বছর যাবৎ মামলা চলছে। বাড়িতে কয়েকবার বৈঠক ডাকলেও কবির মেম্বার আসেনি। আজ সকাল সাড়ে ৭ টার সময় ঘরের পিছনে আমার বাবার উপর হামলা করে কবির ও তার তিন ছেলে। বাবার চিৎকার শুনে মা , ভাইসহ আমরা দৌড়ে গেলে আমাদের উপরও হামলা করে।
প্রতিবেশী ষাটর্ধো মতিন মিয়া বলেন, কবির মেম্বার ও সামসুল হকের ভাই রসিদ মিয়ার সাথে বাড়ীর জায়গা নিয়ে তিন বছর যাবৎ মামলা চলছে। কয়েকবার বৈঠকও হয়েছে।

কবির হোসেনের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি বসতঘরটি তালা দেখা গেছে।

দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক ওমর ফারুক বলেন, হামলার ঘটনায় কবির হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন