শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে প্রধান শিক্ষকের উপর হামলা, সন্দেহ বরখাস্ত অফিস সহকারীর দিকে

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৪, ২০২১
news-image

 

জাকির হোসেন হাজারীঃ

কুমিল্লার দাউদকান্দি উপজেলার হাটখোলা বহুমূখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর হামলা করেছে দুবৃত্তরা। বুধবার (১৩ জানুয়ারি) সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে পুটিয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত প্রধান শিক্ষক মোঃ মন্জুরুল হক দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গৌরীপুরে চিকিৎসাধীন আছেন।

হামলাকারী কাউকে চিনেন না বলে প্রধান শিক্ষক বলেন, আমি যোগদান করার কয়েকমাস পর বিদ্যালয়ের অফিস সহকারী বিল্লাল হোসেন বরখাস্ত হন। এরপর থেকে বিভিন্ন সময় আমাকে দায়ী করে নানান কথা বলে। চাকরীতে বহাল করার জন্য কয়েক মাস যাবৎ আমাকে বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করার চেষ্টা করেছে। বিল্লালকে চাকরিতে বহাল না করায় আমার উপর ক্ষিপ্ত হয়ে সে কাউকে দিয়ে আমার উপর হামলার ঘটনা ঘটিয়েছে বলে আমি মনে করি।

বিদ্যালয়ের সভাপতি শাহনেওয়াজ ভূঁইয়া জানান, দুই বছর আগে অর্থ আত্মসাত মামলার কারণে বিল্লাল কে চাকরী থেকে বরখাস্ত করা হয়। এরপর থেকে প্রধান শিক্ষককে নানাভাবে হুমকি দেয়ার কথা শুনেছি। হামলার ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

বিল্লাল হোসেন অভিযোগ অস্বিকার করে বলেন, হামলার বিষয়ে আমি কিছুই জানিনা। আর বিদ্যালয়ের সাথে আমার মামলার কোন সম্পর্ক নেই। ব্যাক্তিগত মামলা শেষ হওয়ার পর আমাকে পূণর্বহাল করার জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে লিখিত আবেদন করেছি। হামলার ঘটনায় আমার নামে মিথ্যা অভিযোগ তুলছে।

 

আর পড়তে পারেন