শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে পুলিশের সাথে মদ্যপ অবস্থায় ইউপি চেয়ারম্যানের অশালীন আচরণ, থানায় জিডি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৯, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:
মদ্যপ অবস্থায় অশালিন আচরণ করায় কুমিল্লার দাউদকান্দিতে ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন মোল্লার নামে সাধারণ ডায়েরী করেছেন পুলিশ।

শুক্রবার (১৮ জুন) রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার জিংলাতুলি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন মোল্লার নামে ডায়েরী নোট করেন গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম।

তিনি জানান, দাউদকান্দি উপজেলার বারপাড়া গ্রামের এক কিশোরী নিখোঁজ হওয়ার পর তার মা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এ ডায়েরীর সূত্র ধরে গৌরীপুর তদন্ত কেন্দ্রের পুলিশ শুক্রবার সন্ধ্যায় কিশোরীকে উদ্ধার করে ফাড়িতে নিয়ে আসেন। রাতেই কিশোরীকে আমরা তার মায়ের কাছে দিতে চাই। কিন্তু জিংলাতুলি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন ওই কিশোরীকে নিতে ফাড়িতে আসেন। আমরা চেয়ারম্যানের কাছে কিশোরীকে দিতে অপরাগতা প্রকাশ করলে সে আমাদের সাথে অশালিন আচরণ করেন। পরে আমরা চেয়ারম্যানের নামে সাধারণ ডায়েরী খাতায় নোট আকারে লিপিবদ্ধ করেছি।

চেয়ারম্যান আলমগীর হোসেন মোল্লা বলেন, বিষয়টি প্রেমঘটিত। মেয়েটি প্রাপ্ত বয়স্ক হওয়ায় সে তার মায়ের সাথে যেতে চায়নি। তখন মেয়েটিকে আমার জিন্মায় নিতে চেয়েছি।

গৌরীপুর তদন্ত কেন্দ্র পুলিশের একটি সূত্র জানায়, চেয়ারম্যান আলমগীর হোসেন মোল্লা মদ্যপ অবস্থায় তদন্ত কেন্দ্রের ইনচার্জের কক্ষে গিয়েও বেসামাল আচরণ করেন। তিনি ইনচার্জের সঙ্গে অনেকক্ষণ কথা কাটাকাটি এবং টেবিল চাপড়িয়ে অশালীন আচরণ করেন।

 

আর পড়তে পারেন