শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে ছিনতাইকারীর কবলে পুলিশ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৯, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টার:
দাউদকান্দিতে এবার ছিনতাইকারী কবলে পড়েছেন মডেল থানার এক পুলিশ কনস্টেবল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হাসানপুর নামকস্থানে বুধবার রাতে ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে চাপাটি দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে ওই পুলিশ কনস্টেবল হাসান জমাদ্দার (২৯) কে। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, সোমবার দাউদকান্দি মডেল থানা থেকে বদলী হয়ে দাউদকান্দি গৌরীপুর পুলিশ ফাঁড়িতে যোগদান করেন কনস্টেবল হাসান জমাদ্দার। বুধবার কোন ডিউটি না থাকায় গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আসাদুজ্জামান আসাদ কে বলে রাত ৮টার দিকে মোটর সাইকেল নিয়ে গৌরীপুর থেকে দাউদকান্দি বাসার উদ্যেশে রওনা দেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাসানপুর নামকস্থানে এসে পৌছালে ৩জন ছিনতাইকারী তার মোটর সাইকেল গতিরোধ করে ছিনতাইকারীরা তার মোটর সাইকেলসহ সাথে থাকা টাকা মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তি হলে তাকে এলোপাথারি চাপাটি দিয়ে শরীরে বিভিন্ন জায়গায় কুপিয়ে যখম করে আহত অবস্থায় মহাসড়কের উপরে ফেলে রেখে চলে যায়।

এসময় চট্টগ্রাম থেকে ঢাকা গামী প্রাইভেটকার মালিক বরগুনা ফিলিং স্টেশন লিঃ এর ম্যানেজিং ডাইরেক্টর আলহাজ আবু সায়েম শাহিন তাকে রাস্তা থেকে তুলে তার নিজের গাড়ীতে করে দাউদকান্দি বাজার ফ্যামিলি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। পরে গুরত্বর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় কয়েকবার ফোন করা হলেও কোন কর্মকর্তা রিসিভ না করায় কোন বক্তব্য নেয়া যায়নি।

 

আর পড়তে পারেন