মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

তিতাস-হোমনার বিভিন্ন মাদ্রাসার হেফজখানায় কোরআন শরীফ বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১২, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লার তিতাস-হোমনা উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থিত মাদ্রাসার হেফজখানায় কোরআন শরীফ বিতরণ করেছে দ্বীনি স্বেচ্ছাসেবী সংগঠন “তিতাস তাকওয়া ফাউন্ডেশন”।

শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার দড়ি মাছিমপুর হাফিজিয়া মাদ্রাসা, কালাচানকান্দি তালিমুল ইসলাম এতিমখানা ও নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা, দক্ষিণ বলরামপুর কাসেমুল উলুম মাদ্রাসা ও এতিমখানা, উত্তর বলরামপুর দারুস সুন্নাহ কমপ্লেক্স, হরিপুর সাইয়েদ নুরুল হক (র:) হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, কালাইগোবিন্দপুর ড. সৈয়দ আলী আশরাফ নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা কমপ্লেক্স এবং হোমনা উপজেলার জয়পুর মির্জানগর সুন্নিয়া হাফিজিয়া ইফতেদায়ী মাদ্রাসা সহ ৭টি মাদ্রাসার হেফজখানায় চাহিদা অনুযায়ী মোট ১৫২টি কোরআন শরীফ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহ জালাল সরকার, সাধারণ সম্পাদক কামরুল হাসান ফারুক, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, সহ-সভাপতি সালমান হাসান, সহ সভাপতি গিয়াস উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক পদমর্যাদায় অর্থ সম্পাদক মো: কাইয়ুম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব সরকার, সাংগঠনিক সম্পাদক সজীব সরকার ও দপ্তর সম্পাদক মেহেদী হাসান দুলাল মুন্সি।

জানা গেছে, এ সংগঠনটি ইতোমধ্যে মানবতার প্রকৃষ্ট উদাহরণ দিয়েছে। সংগঠনটি গত ৩১ মে অসহায় ফিলিস্তিনিদের জন্য ১ লক্ষ ৬০ হাজার টাকার অনুদান দিয়ে বিপর্যস্ত মানবতার পাশে দাঁড়িয়েছে।

আর পড়তে পারেন