বৃহস্পতিবার, ১৪ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

তিতাসে স্কুল শিক্ষার্থী আশরাফুল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৭, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লা তিতাস উপজেলার লালপুর নজরুল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম (১৫) হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে আজ সোমবার সকাল ১০ টায় উপজেলার শিবপুর বাসষ্টেশনে শাহপুর গ্রামবাসীসহ আশপাশের কয়েক গ্রামের মানুষ সড়ক অবরোধ করে মানববন্ধন করেছেন।

এসময় গৌরীপুর-হোমনা সড়কের দুপাশে তিন কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হলে বিভিন্ন যানবাহন থেকে যাত্রীরা নেমে এসে অবরোধকারীদের সাথে একাত্মতা প্রকাশ করেন এবং দ্রুত আশরাফুলের হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান। পরে দীর্ঘ দেড় ঘন্টা পর বেলা সাড়ে ১১ টায় তিতাস থানা পুলিশ এসে বিক্ষোভ কারীদের আস্বস্ত করে বলেন, দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করার জন্য দাউদকান্দি থানা পুলিশের সাথে কথা বলেছি এবং পুলিশ মহোদয়কেও আপনাদের দাবির বিষয়টি জানানো হবে। পরে বিক্ষোভ কারীরা অবরোধ তুলে নেয়।

মামলার তদন্ত কর্মকর্তা গৌরীপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ফারুক আহম্মেদ বলেন, মামলার অনেক অগ্রগতি হয়েছে। দু একদিনের মধ্যে আপনাদেরকে বিস্তারিত জানাতে পারবো।

উল্লেখ্য যে, মহামারী করোনার কারনে স্কুল বন্ধ থাকায় দরিদ্র পরিবারের সন্তান আশরাফুল তার বাবার সাথে ব্যাটারী চালিত অটোরিকশা চালিয়ে সংসারের হাল ধরেন। প্রতিদিনের ন্যায় গত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক ৮ টায় গৌরীপুর বাজার থেকে অটোরিকশা চালিয়ে তিতাসের শাহপুরে তার নিজ বাড়িতে আসার পথে নিখোঁজ হয়। তার পরদিন শুক্রবার সকালে দাউদকান্দি উপজেলার দৈয়া পাড়া হাজ্বী বাড়ির মৎস্য প্রজেক্টের পাড়ে আম গাছের সাথে পিচমোড়া বাঁধা এবং মূখে কস্টটেপ পেচানো অবস্থায় আশরাফুলের লাশ উদ্ধার করে পুলিশ।

আর পড়তে পারেন