শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

তিতাসে লকডাউনের তৃতীয় দিনেও ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লার তিতাসে সরকার ঘোষিত চলমান সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিনেও কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন।

শনিবার (৩ জুলাই) সকাল থেকেই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ রাশেদা আক্তার ও সহকারী কমিশনার (ভূমি) কেএম আবু নওশাদের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছে। এদিনও রাস্তায় গণপরিবহণ বন্ধ ছিলো। তবে রিকশার পাশাপাশি সিএনজি ও অটোরিকশা সীমিত আকারে চলতে দেখা গেছে। বিভিন্ন অজুহাতে মানুষ বাহিরে চলাচল করতেও দেখা গেছে।

সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তিতাস উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন বাজার ও জনবহুল গুরুত্বপূর্ণ স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। লকডাউনে সরকারের নির্দেশনা অমান্য করে বিনা কারণে চলাচল ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার দায়ে পথচারী ও বিভিন্ন ব্যবসায়ীকে বিভিন্ন পরিমানে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী ও তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস এর নেতৃত্বে কয়েকটি পুলিশের টিমকে উপজেলার বিভিন্ন স্থানে টহল দিতে দেখা গেছে।

আর পড়তে পারেন