শনিবার, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

তিতাসে ডাকাত প্রতিরোধে রাত জেগে পাহারা দিচ্ছেন ছাত্রলীগ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৮, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
তিতাসে একের পর এক চুরি, ডাকাতির ঘটনায় উপজেলাজুরে চোর, ডাকাত আতংক চরম আকার ধারন করেছে। প্রতিরাতেই উপজেলার কোন না কোন গ্রামে চোর ডাকাত দলের এসব তান্ডবের ঘটনা সামাল দিতে আইন শৃংঙ্খলা বাহিনীও হিমশিম খাচ্ছে।

এমন অবস্থায় জনগণের জান-মালের নিরাপত্তার কথা ও শান্তির কথা চিন্তা করে স্থানীয় এমপি সেলিমা আহমাদ মেরীর নির্দেশে এবং তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার ভাই ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির ভাইয়ের পরামর্শে এবং তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসানুল ইসলামের সার্ভিক সহযোগিতায় তিতাসে ডাকাত প্রতিরোধে আইন শৃঙ্খলা বাহিনীর সাথে স্বেচ্ছাসেবক হিসেবে ডাকাতদের প্রতিহত করতে অতন্ত্র প্রহরীর বেশে রাত জেগে পাহারা দিচ্ছেন তিতাস উপজেলা ছাত্রলীগ। জানা যায় তারা প্রতিরাতে প্রায় ৩০ জন ছাত্রলীগ নেতাকর্মী উপজেলার বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে রাত জেগে পাহারা দেয়।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ফকির জানান, হঠাৎ করে উপজেলাজুরে ডাকাত আতঙ্ক বিরাজ করছে। ডাকাত দল প্রতিদিন রাতে বিভিন্ন বাড়িতে হানা দেয়ার চেষ্টা করছে। তখনই এ ডাকাতদের প্রতিহত করতে এমপি সেলিমা আহমাদ মেরী, উপজেলার চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার ও তিতাস থানা অফিসার ইনচার্জ সৈয়দ আহসানুল ইসলাম এর সমন্বয়ে পুলিশের পাশাপাশি তিতাস উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা রাত জেগে পাহারা দেওয়া শুরু করেছে। ইনশাআল্লাহ তাদের এই উদ্যাোগে এলাকায় ডাকাতি অনেকটা রোধ করা সম্ভব হচ্ছে। ছাত্রলীগ সবসময় মানুষের পাশে ছিলো এবং পাশে থাকবে।

আর পড়তে পারেন