মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

তিতাসে উপজেলা আ’লীগের প্রতিবাদ সভা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩০, ২০১৭
news-image

জাকির হোসেন হাজারী:

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহিনুল ইসলাম সোহেল সিকদারের উপর হামলাকারীদের শাস্তির দাবীতে প্রতিবাদসভা ও সাংবাদিক সম্মেলন করেছে উপজেলা আ’লীগ ও অংগ সংগঠন। শনিবার দুপুরে উপজেলার কড়িকান্দি বাজারে উপজেলা আ’লীগ কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা শওকত আলীর সভাপতিত্বে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য দেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার। কড়িকান্দি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মহসিন ভূইয়ার সঞ্চালনায় বক্তব্য দেন সহ-সভাপতি মোঃ অনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আলম সরকার, জানে আলম, দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ডাঃ ফজলুর রহমান, কলাকান্দি ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, সাতানি ইউপি চেয়ারম্যান মোঃ সামসুদ্দিন, জগৎপুর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ, যুগ্ন আহবায়ক নুরে আলম লালন সিকদার, জগৎপুর ইউপি আ’লীগ সভাপতি মোজাম্মেল হক টিটু প্রমূখ।

সভাপতির বক্তব্যে মুক্তিযোদ্ধা শওকত আলী বলেন, আমরা তিতাস আ’লীগ অবিভাবকহীন হয়ে পড়েছি। আমাদের এখানে বিরোধী দলের এমপি এবং বিএনপি’র উপজেলা চেয়ারম্যান আর একমাত্র আ’লীগের প্রতিনিধি ভাইস চেয়ারম্যান সোহেল শিকদার। তাই তাকে একের পর এক মিথ্যা মামলায় ফাসানোর চেষ্টা চালিয়ে সফল হতে না পেরে হত্যার উদ্দেশ্যে তার উপড় হামলা চালায় দূস্কৃতিকারীরা। আমরা এ হামলার তীব্র নিন্দা এবং অবিলম্বে হামলাকারী আইনের আওতায় এনে এর নেপথ্যে ষড়যন্ত্রকারীদে মুখোশ তিতাসবাসীর সামনে তুলে ধরার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি।

উল্লেখ্য যে, গত ২৬ডিসেম্বর দাউদকান্দির তিনটি ইউপি নির্বাচনের জনসভায় অংশগ্রহন করে ফেরার পথে রাতে জিয়ারকান্দি সেতুর উত্তর পাশে দৃস্কৃতিকারীরা সোহেল শিকদারের গাড়ীকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে গতি রোধ করার চেষ্ঠা করে। এতে গাড়ীটি সজোরে টান দিলে সন্ত্রাসীরা এলোপাতারী গুলি বর্ষণ শুরু করে।

আর পড়তে পারেন