শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

তিতাসের নারান্দিয়া ইউনিয়ন আ’লীগের চার মনোনয়ন প্রত্যাশী এক মঞ্চে

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৩, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
আসন্ন ইউপি নির্বাচনে কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চার নেতা এক মঞ্চে বক্তব্য রেখেছেন।

সোমবার বিকেলে আসমানিয়া বাজাস্থ আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগ কতৃক আয়োজিত এক জরুরি সাংগঠনিক সভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুজ্জামান খোকা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আরিফুজ্জামান খোকা, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মোঃ হারুনুর রশিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান শান্তি ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রবাসী মোঃ নুরনবী সরকারের পক্ষে তাঁর বড় ভাই ওয়াসিম সরকার বক্তব্য রাখেন।

তাঁরা সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরির মাধ্যমে প্রধানমন্ত্রী মহোদয় থেকে মনোনয়ন কামনা করে বলেন, চার জনের মধ্যে যিনি মনোনয়ন পাবেন তাঁর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবেন।

এছাড়াও মোঃ মির্জা হোসেনের সঞ্চালনায় প্রতিটি ওয়ার্ড পর্যায়ের সকল নেতৃবৃন্দের উদ্দেশ্যে মনোনয়ন প্রত্যাশী সহ আরো বক্তব্য রেখেছেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তি যোদ্ধা সামছুল হক শান্তি, ইউনিয়ন আওয়ামীলীগের দুই সাংগঠনিক সম্পাদক আলী আস্কর ও অহিদুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ডা. আব্দুস সাত্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য কামাল পারভেজ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ বিল্লাল হোসেন, মোঃ আশরাফ উদ্দিন,  মোঃ সেলিম, মজিবুর রহমান, মোঃ শাহ নেওয়াজ, সুরুজ মিয়া, এবাদুল হক ভুইয়া ও ঠাকুর দাস প্রমুখ।

বক্তারা দুঃখ প্রকাশ করে প্রতিবাদের ভাষায় স্থানীয় ইউপি চেয়ারম্যানকে ইংকিত করে বলেন, এই ইউনিয়নে বিএনপির লোকজন নিয়ে কমিটি করে সরকারি উন্নয়ন বা বরাদ্দের সাহায্য সামগ্রী বিতরণ করাসহ বিভিন্ন কাজে দলীয় নেতা কর্মীদের অবমূল্যায়ন করে আসছে। তৃনমুল পর্যায়ের লোকজনের কাছে প্রতিটি নেতা কর্মী জবাবদিহি করতে হয় আওয়ামীলীগের নেতাকর্মীরা কেন মানুষের পাশে দাড়ায় না? বরং সবই সরকারি সাহায্য বা বরাদ্দ।

মনোনয়ন প্রত্যাশী উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মোঃ হারুনুর রশিদ বলেন, তিনি জাতির জনক বঙ্গবন্ধু, প্রধান মন্ত্রী, সংসদ সদস্যের ছবি সম্বলিত মনোনয়ন প্রত্যাশী ব্যানার ফেস্টুন প্রতিটি ওয়ার্ড ও গ্রাম পর্যায়ে টানানোর পর সম্প্রতি একজন বিতর্কিত জনপ্রতিনিধির ইঙ্গিতে এগুলো ভেঙে ফেলা হয় এসব অপকর্মের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়ানোর জন্য তিনি আহ্বান জানান।