সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তিতাস উপজেলা প্রকৌশলীর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১, ২০২১
news-image

দাউদকান্দি প্রতিনিধি:
ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কুমিল্লার তিতাস উপজেলা প্রকৌশলী মোঃ ওয়াহেদুর রহমান মারা গেছেন। আজ রোববার সকাল সাড়ে ৬ টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস উপজেলার উপ-সহকারী প্রকৌশলী জাহিদ হোসেন। তিনি জানান, দুই মাস আগে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ্য হওয়ার পর সোমবার(২৬ জুলাই) স্যার জ্বরে আক্রান্ত হন। পরে বুধবার সকালে স্যারের পরিবার এসে ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডেঙ্গু ধরা পড়ে। আজ রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় স্যার সেখানে মারা যায়।

প্রকৌশলী ওয়াহেদুর রহমান গত বছরের ২০ ডিসেম্বর তিতাসে উপজেলায় যোগদান করেন। তার গ্রামের বাড়ী পাবনা জেলার সদর উপজেলায়। প্রকৌশলী অহেদুর রহমানের মৃত্যুতে ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউট(আইইবি) সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, কুমিল্লা-২(তিতাস-হোমনা)আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী, তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার ও উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তাগণ গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আর পড়তে পারেন