শনিবার, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ডিভাইস ব্যবহারের সেরা অভিজ্ঞতা প্রদানে স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এম০২এস

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৭, ২০২১
news-image

প্রেস বিজ্ঞপ্তি:
গ্রাহকদের ডিভাইস ব্যবহারের সেরা অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে স্যামসাং বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে বাজেটবান্ধব স্মার্টফোন গ্যালাক্সি এম০২এস। ডিভাইসটি দারাজ বাংলাদেশে মাত্র ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সাথে থাকছে মূল্যছাড় এবং ইএমআই সুবিধা।

স্যামসাং গ্যালাক্সি এম০২এস-এর বিশাল ৬.৫ ইঞ্চি এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে এবং ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহারকারীদের বিনোদন উপভোগের মাত্রা অনেকাংশে বাড়িয়ে তুলবে। সাউন্ডের সেরা অভিজ্ঞতা প্রদানে এতে ব্যবহার করা হয়েছে ডলবি অ্যাটমস।

ব্যবহারকারীদের প্রিয় মুহূর্তগুলো দক্ষতার সাথে ক্যামেরায় বন্দি করতে এবং ছবিতে লাইকের সংখ্যা বাড়াতে স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা। এর প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেলের আর প্রতিটি ম্যাক্রো ক্যামেরা ২ মেগা পিক্সেলের। অসাধারণ সেলফির জন্য ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৫ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও, ব্যবহারকারীরা ছবিতে সৃজনশীল উপায়ে এআর ইমোজি, স্টিকার এবং স্ট্যাম্প ব্যবহার করতে পারবেন।
ডিভাইসটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই বিশাল স্টোরেজ আর পারফরমেন্স গ্রাহকদের ফোনের জায়গা পূর্ণ হয়ে যাওয়ার চিন্তা ছাড়াই বিপুল পরিমাণ কনটেন্ট স্টোরেজে সহায়তা করবে।

চমকপ্রদ পারফরমেন্স এবং শক্তিশালী ব্যাটারি ব্যবহারকারীদের ডিভাইসটি অনায়াসে ও বিরামহীনভাবে চালাতে এবং সর্বাধিক গেমিং টাইম নিশ্চিত করতে সহায়তা করবে। এছাড়াও, ডিসকর্ডের সাহায্যে গেমাররা অন্য প্লেয়ারদের সাথে ভয়েস চ্যাটের মাধ্যমে দ্রুত যোগাযোগ করতে পারবেন।

স্যামসাং গ্যালাক্সি এম০২এস কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০, অক্টা কোর ১.৮ গিগাহার্টজ দ্বারা চালিত এবং এতে রয়েছে অ্যাড্রেনো ৫০৬ গ্রাফিক্স প্রসেসিং। গ্রাহকরা দারাজ বাংলাদেশ থেকে ৫০০ টাকা ছাড়ে স্যামসাং গ্যালাক্সি এম০২এস কিনে এই সকল অসাধারণ ফিচার সহজেই উপভোগ করতে পারবেন। এছাড়াও, গ্রাহকরা দারাজ বাংলাদেশ থেকে ডিভাইসটি কিনলে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘বৈশ্বিক মহামারি বাংলাদেশে ডিজিটাল প্রযুক্তির, বিশেষ করে স্মার্টফোনের ব্যবহার আরও বাড়িয়ে তুলেছে। তাই, যারা ডিজিটাল প্রযুক্তি গ্রহণ করতে আগ্রহী সেসব গ্রাহকদের জন্য এই দুর্দান্ত এবং সাশ্রয়ী মূল্যের ডিভাইসটি আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

আর পড়তে পারেন