বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ডিজিটাল বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে আ’লীগ সরকার ——সুবিদ আলী ভূইয় এমপি

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩, ২০১৮
news-image

 

জাকির হোসেন হাজারী:

কুমিল্লা-১( দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল(অবঃ) সুবিদ আলী ভূইয়া বলেছেন, বর্তমান আ’লীগ সরকার প্রধান শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ লক্ষে দেশের প্রতিটি ঘরে ঘরে তিনি বিদ্যুৎ পৌঁছে দেওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। বুধবার দাউদকান্দির শতাধিক প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে ল্যাপটপ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. আল-আমিন এর সভাপতিত্বে তিনি আরো বলেন, বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে খাদ্যে স্বয়ং সম্পূর্ণসহ স্বনির্ভর বাংলাদেশ গড়তে নানামূখী কর্মসূচী হাতে নিয়েছেন। প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ইতোমধ্যে ই- সেবা চালু করার মধ্যদিয়ে বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াবার জায়গা করে দিয়েছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও আওয়ামীলীগ সরকার গঠন করে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। অনুষ্ঠান শেষে তিনি উপজেলার ১০০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আ’লীগ সভাপতি আহসান হাবীব চৌধূরী লিল মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. খোরশেদ আলম, দাউদকান্দি পৌরসভার প্যানেল মেয়র মো. রকিব উদ্দিন রকিব প্রমুখ।

আর পড়তে পারেন