শনিবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডাউন সিনড্রোম সোসাইটির উদ্যোগে কুমিল্লায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২০, ২০২১
news-image

স্টাফ রিপোর্টারঃ

সুইড কুমিল্লা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে বুধবার সকালে ১শত প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করলেন ডাউন সিনড্রোম সোসাইটি অব বাংলাদেশ।

এসময় কুমিল্লা সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ড কাউন্সিলর মনজুরুল কাদের মণি। ডাউন সিনড্রোম সোসাইটি অব বাংলাদেশের চেয়ারম্যান ও আমডা বাংলাদেশের নির্বাহী পরিচালক সরদার আব্দুর রাজ্জাক, কুমিল্লা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা তাহমিনা আক্তার, ডাউন সিনড্রোম সোসাইটি অব বাংলাদেশের নির্বাহী পরিচালক উত্তম হাওলাদার, পরিচালক প্রোগ্রাম শাহানাজ চৌধুরীসহ আমডা বাংলাদেশ ও ডাউন সিনড্রোম সোসাইটি অব বাংলাদেশ এবং কুমিল্লা বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

শীতের তীব্রতায় সাধারণ মানুষের হয়ে পড়েছে স্থবির।বিশেষ করে প্রতিবন্ধী শিশু ও বয়োবৃদ্ধ ব্যক্তিরা প্রয়োজনীয় গরম কাপড় ও শীতবস্ত্রের অভাবে মানবেতর জীবন যাপন করছে। বর্তমানে সারা বিশ্বে মহামারি করোনা ভাইরাসের প্রকপে জীবন যুদ্ধের পাশাপাশি দেশ জুড়ে বিরাজমান প্রচন্ড হারকাপনি শীতে প্রতিবন্ধী ও অসহায় মানুষের বেঁচে থাকার একটু সহযোগিতাদানে এগিয়ে আসা ডাউন সিনড্রোম সোসাইটি অব বাংলাদেশের।

এমন মহতি উদ্যোগ ও কার্যক্রম এবং সেবাদান অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ। কুমিল্লাসহ সারা বাংলাদেশ জুড়ে সংগঠনের কার্য্যক্রম আরো অগ্রগতি হবে বলে জানিয়েছেন ডাউন সিনড্রোম সোসাইটি অব বাংলাদেশের সংগঠনের চেয়ারম্যান।

আর পড়তে পারেন