সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

টেকনাফের ইয়াবার জমজমাট বাজার এখন কুমিল্লা, র‌্যাবের অভিযানে আটক ৩

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৫, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার লালমাই ও বরুড়া থেকে ২ হাজার ৩৭০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা। এ সময় মোটর সাইকেল জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৪ জুলাই ভোর রাতে জেলার লালমাই থানার জগৎপুর গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেটসহ লালমাই উপজেলার জগৎপুর গ্রামের মোঃ আবুল হাশেমের ছেলে মোঃ মহিন হোসেনকে (২৮) আটক করে। পরবর্তীতে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মহিন হোসেন (২৮) এর দেওয়া তথ্যমতে তার পিতা একই গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে মোঃ আবুল হাশেম (৫৮) কে ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

তাদের দেওয়া তথ্যমতে, বরুড়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে অভিযান পরিচালনা করে মোটর সাইকেলে করে ইয়াবা ট্যাবলেট পরিবহনের সময় লালমাইয়ের অশোকতলা গ্রামের মোঃ বাহার উদ্দিনের ছেলে মোঃ তুহিনকে (২৬) হাতে নাতে আটক করতে সক্ষম হয়। উক্ত অভিযানে মোট ২ হাজার ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়। প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই চক্রটি দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কুমিল্লার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লার লালমাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আর পড়তে পারেন